13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

admin
January 19, 2019 6:28 pm
Link Copied!

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহ কালীগঞ্জে স্কুল পড়ুয়া নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের গোলাম নবী মোল্লার ছেলে জুয়েল রানা (৩০) ওই ছাত্রীকে বিয়ের প্রভোলন দেখিয়ে বাড়ির পাশে খেঁজুর বাগানের কাছে সেচ পাম্পে নিয়ে ধর্ষণ করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। ধর্ষিতা রামচন্দ্রপুর নতুন বাজার নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। ঘটনার পর থেকে ধর্ষক জুয়েল রানা পলাতক রয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) মামলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায়। এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ বছর ধরে স্কুলে যাওয়া-আসার পথে ধর্ষক জুয়েল রানা ওই ছাত্রীকে কুপ্রস্তাবসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। একপর্যায়ে গত এক বছর পূর্বে ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি হয় এবং জুয়েলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরপর বিয়ের কথা বললে জুয়েল তাকে ঘুরাতে থাকে। গত ১২ জানুয়ারি রাত ১০টার দিকে লম্পট জুয়েল রানা বিয়ের কথা বলে তাকে রামচন্দ্রপুর গ্রামের খেঁজুর বাগানের কাছে সেচ পাম্পে আসতে বলে।

সেখানে তাদের মধ্যে কথাবার্তার একপর্যায়ে জোরপূর্বক লম্পট জুয়েল রানা তাকে ধর্ষণ করে। এব্যাপারে নারি ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে মামলা নং ২০।

কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর লম্পট জুয়েল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা
করছে।

http://www.anandalokfoundation.com/