ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ রিহ্যাব মেলা শুরু হচ্ছে

admin
December 23, 2015 2:30 pm
Link Copied!

অর্থনৈতিক ডেস্ক: আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে রিহ্যাব ঢাকা ফেয়ার-২০১৫। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) সূত্রে এ তথ্য জানা গেছে।

সকাল সাড়ে ১০টায় এই মেলার উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পাঁচ দিনের এই মেলা শেষ হবে ২৭ ডিসেম্বর। মেলায় প্রবেশে ফি ধরা হয়েছে ৫০ ও ১০০ টাকা।

এবারের মেলায় ১৫০টি স্টল থাকবে। রিহ্যাব সদস্যদের মধ্য থেকে আগ্রহীদের স্টল বরাদ্দ দেওয়া হচ্ছে। এরই মধ্যে প্রস্তুতি অনেকাংশে শেষ করা হয়েছে।

এই মেলা প্রসঙ্গে রিহ্যাব সহসভাপতি লিয়াকত আলী ভূঁইয়া বলেন, ‘এটি আবাসন খাতের সবচেয়ে বড় মেলা। এক হাজার ১২৮ সদস্য প্রতিষ্ঠান পরিবেশবান্ধব ও নিরাপদ আবাসনের স্বপ্নপূরণে কাজ করছে। মেলার উদ্দেশ্য ক্রেতা-বিক্রেতাদের মধ্যে যোগাযোগ স্থাপন করা। মন্দার বাজারে এ মেলার মাধ্যমে ক্রেতা ও ব্যবসায়ীদের মধ্যে সেতুবন্ধন তৈরি হবে। এ মেলায় ভালো সাড়া পাওয়া যাবে বলে আশা করছি।’

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রবেশ টিকেটের ওপর থাকবে পাঁচটি লটারি। পুরস্কার হিসেবে দেওয়া হবে ৪২ ইঞ্চি এলইডি টিভি, দেড় টনের এয়ারকন্ডিশনার, ১৪ সিএফটির ফ্রিজ, একটি ওয়াশিং মেশিন ও মাইক্রোওভেন।

http://www.anandalokfoundation.com/