13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি নৌ-প্রতিমন্ত্রীর আহ্বান

Ovi Pandey
February 28, 2020 7:38 pm
Link Copied!

পিআইডিঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায়, এমন সংবাদ পরিবেশন করবেন না। সবসময় সত্যের সন্ধানে সত্যের সাথে থাকবেন।

দেশবাসী সমস্যায় পড়ে যায়, এমন নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি তিনি আহ্বান জানান। প্রতিমন্ত্রী আজ ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) আয়োজিত ডিএসইসি’র সদস্যদের কৃতি সন্তানদের মেধাবৃত্তি ২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

খালিদ মাহ্মুদ চৌধুরী বলেন, বর্তমান সরকার সাংবাদিকবান্ধব। সাংবাদিকদের কল্যাণে সরকার অনেক ফান্ড গঠন করেছে। গণমাধ্যম একটি শিল্প, এ শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা অপরিসীম। প্রতিমন্ত্রী আরো বলেন, পর্দার আড়াল থেকে সাব-এডিটররা সংবাদ পরিবেশনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। কোন দল বা ব্যক্তি নয়, দেশের জন্য দেশপ্রেম নিয়ে কাজ করবেন।

ডিএসইসি’র সভাপতি জাকির হোসেন ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও যুগান্তর পত্রিকার সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশের খবর পত্রিকার সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, ডিএসইসি’র সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক প্রমুখ। প্রতিমন্ত্রী পরে সদস্যদের ৩০ জন কৃতি সন্তানের হাতে ক্রেস্ট তুলে দেন।

http://www.anandalokfoundation.com/