13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় নেশাগ্রস্ত স্বামীর হাতে স্ত্রী খুন

admin
August 16, 2015 7:53 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি : মাগুরায়  নেশাগ্রস্ত পাষন্ড স্বামীর হাতে আজ রবিবার বিকালে  রেশমা খাতুন (২৫ ) নামে এক গৃহবধূ  খুন হয়েছে । ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের দেড়–য়া গ্রামের খালপাড়ায় । নিহত রেশমা খাতুন দেড়–য়া গ্রামের মৃত ইয়াদ আলী শেখের মেয়ে । এ ঘটনায় পুলিশ নেশাগ্রস্ত  স্বামী আলম ফকিরকে গ্রেফতার করেছে স্বামী।

নিহতের বোন জোসনা খাতুন জানান , সদরের আলীধানী গ্রামের  মোগবুল ফকিরের ছেলে আলম ফকিরের  সাথে ৭-৮ বছর আমার বোনের  বিয়ে হয়  । বিয়ের পর সংসারে আর্থিক অনাটন দেখা দিলে আমার বোন একটি মিলে শ্রমিকের কাজ করত । তার স্বামী  আলম খুব নেশাগ্রস্ত হওয়ায় বিয়ের পর আমার বোনের উপর টাকার জন্য  নানাভাবে নির্যাতন করত । সে বাড়ি  এসে তার নানা রকম নির্যাতন করে  কাছ থেকে প্রায়ই টাকা নিয়ে নেশা করত । এরই সূত্র ধরে রবিবার বিকালে আলম বাড়ি এসে নেশা করার জন্য টাকা চায় কিন্তু রেশমা টাকা দিতে অস্বীকৃতি জানালে সে তার উপর নির্যাতন চালায় । এক পর্যায়ে সে রেশমার গলা টিপে হত্যা  করে  ঘরের ভিতর লাশ ঝুলিয়ে রেখে তার সাত বছরের ছেলে কে নিয়ে পালিয়ে যায় । পরে আমরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে পুলিশ কে খবর দেয় ।

এলাকার প্রতিবেশী রবিউল ইসলাম জানান , আলম ফকির একজন নেশাগ্রস্ত লোক । সে প্রায়ই রেশমার উপর নানা ধরনের অত্যাচার করত । আমরা জেনেছি ,তার নামে কুষ্টিয়া থানায় ডাকাতি মামলা ছিল এবং এ মামলায় সে জেলও খেটেছে ।

সদর থানার ওসি আছাদুজ্জামান জানান , আমি ঘটনাটি শুনে সাথে সাথে ঔ এলাকা পরিদর্শন করেছি । খুনের আসামী আলম ফকির কে পুলিশ তার বাড়ি আলীধানী থেকে গ্রেফতার করেছে । থানায় এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে ।

http://www.anandalokfoundation.com/