13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকে’র উদ্যোগে ফ্রি খতনা অনুষ্ঠিত

admin
November 16, 2015 3:18 pm
Link Copied!

সাব্বির আহমেদ, বিশ্বনাথ: বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকে’র উদ্যোগে দুঃস্থ ও দরিদ্র শিশুদের ফ্রি খতনার অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় অলংকারী ইউনিয়নের শিমুলতলাস্থ মদিনাতুল উলুম নূরানী হাফিজিয়া মাদ্রাসায় এই ফ্রি খতনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুসলিম হেল্প ইউকে বাংলাদেশ প্রতিনিধি আব্দুস ছালামের সভাপতিত্বে ও সংগঠক মাওলানা শরিফ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের অসহায় দারিদ্র মানুষের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে। খতনা নবী করিম (সাঃ) এর সুন্নাত। এই গুরুত্বপূর্ণ কাজটি অনেক অসহায় দরিদ্র পরিবারের পক্ষে করানো সম্ভব হয় না। এই ধরনের ফ্রি খতনার আয়োজনে মুসিলম হেল্প ইউকে’র মতো সকল বিত্তবান মানুষ ও সংগঠনকে এগিয়ে আসা প্রয়োজন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিলু মিয়া, বিশিষ্ট সমাজ সেবক কাজী মাওলানা আব্দুল ওয়াদূদ, আব্দুল মান্নান মেম্বার, মুসলিম হেল্প ইউকে’র ট্রাস্টি আব্দুস সামাদ। অনুষ্ঠানের শুরুতেকোরআন তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র আসাদ আহমদ। এসময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব আব্দুল মান্নান, আব্বাস খা, মাদ্রাসার মুহতামিম মাওলানা লোকমান আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সংগঠক আব্দুল মুমিন মামুন, এনাম আহমদ, জুবায়ের আহমদ, শাহিন আহমদ প্রমূখ। অনুষ্ঠানে এলাকার প্রায় ৪০জন দুঃস্থ ও দরিদ্র শিশুকে ফ্রি খতনা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/