13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন পরবর্তী সহিংসতায় সংখ্যালঘু পরিবারে হামলায় নারীসহ আহত ৯

admin
June 22, 2016 11:44 pm
Link Copied!

নেত্রকোনা প্রতিনিধিঃ  নেত্রকোনা সদর উপজেলার সিংহেরবাংলা ইউনিয়নে নির্বাচন পরবর্তী হামলায় এক সদস্য প্রার্থী ও তাঁর সমর্থক, মহিলাসহ ৯জন আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের রুই-নোয়াপাড়া গ্রামে এ হামলায় নারীসহ ৯ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ইউপি সদস্য প্রার্থী নীলচরণ সরকার ও তাঁর ভাই  শ্রীচরণ সরকারকে (৫০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীলচরণের মা বিপুলা রানী (৭০), বীনা রানী সরকার (৪৫), গীতা রানী সরকার (৩০), রচনা রানী সরকার (৩২), মিনু সরকার (৩০), বকুলি রানী সরকার (৩২), সুভাষ সরকার (৫০) ও সন্তোষ সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শেষ দফা নির্বাচনে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে  নীলচরণ ও আব্দুল মোতালিব নির্বাচন করে হেরেছেন।

নীলচরণের পরিবারের অভিযোগ, নির্বাচনের পর থেকে মোতালেব ও তাঁর লোকজন নীলচরণের বাড়ির লোকজনদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। আজ বুধবার সকালে নীলচরণদের বাড়ির সামনে ক্ষেতের আইল কাটা নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মোতালেব ও তাঁর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে নোয়াপাড়া গ্রামের নীলচরণের বাড়িসহ আশপাশের  হিন্দু বাড়িতে  হামলা চালায়। এতে নীলচরণসহ নয়জন আহত হন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। হামলায় জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ।

এদিকে এ ঘটনায় নেত্রকোনা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি সিতাংশু বিকাশ আচার্য্য, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি মঙ্গল সাহা, সহসভাপতি জ্ঞানেশ সরকার, সম্পাদক সমীর ভদ্র রানা নিন্দা ও  প্রতিবাদ জানিয়েছেন। হামলার ঘটনায় দায়ীদের দ্রুত গ্রেপ্তারের দাবিও জানান তাঁরা।

http://www.anandalokfoundation.com/