13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংসদ উপনেতার ছেলের সংবাদ বর্জনের ঘোষণা সালথা প্রেসক্লাব

admin
March 19, 2017 4:39 pm
Link Copied!

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির ছেলে ও তাঁর রাজনৈতিক প্রতিনিধি আয়মন আকবর চৌধুরী বাবলুর সকল ধরণের গঠনমূলক সংবাদ বর্জণের ঘোষণা দিয়েছে ফরিদপুরের সালথা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা।

আজ রবিবার দুপুরে সালথা প্রেসক্লাবের এক সাধারণ সভায় সকল সদস্যের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। সম্প্রতি আয়মন আকবর চৌধুরী বাবলুর নির্দেশে সালথা প্রেসক্লাবের সভাপতি মো. সেলিম মোল্যার মা-বাবাকে কুঁপিয়ে আহত ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামকে লাঞ্চিত করা হয় বলে গুঞ্জন ওঠে। কিন্তু এ বিষয়ে সংসদ উপনেতা কোন ব্যবস্থা না নেওয়ায় প্রেসক্লাবের সাংবাদিকরা ক্ষিপ্ত হয়ে এ সিদ্ধান্ত নেন। পরবর্তী সাধারণ সভার নির্দেশ ছাড়া এ সিদ্ধান্ত অব্যাহত থাকবে বলে প্রত্যয় করা হয়।

সালথা প্রেসক্লাবের সভাপতি মো. সেলিম মোল্যার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি এম কিউ হুসাইন বুলবুল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, কার্য-নির্বাহী সদস্য হারুন-আর-রশীদ, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মারুফ, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মজিবুর রহমারন, সদস্য সাখাওয়াত হোসেন সহিদ প্রমুখ।

উল্লেখ্য, সংসদ উপনেতার ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলু সালথা-নগরকান্দায় রাজনীতিতে আসার পর গত আট বছরে তিন সাংবাদিকের উপর হামলা করা হয়। হামলার শিকার সাংবাদিকরা হলেন, প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, সহ-সভাপতি আবু নাসের হুসাইন ও এম কিউ হুসাইন বুলবুল। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদকেও একাধিকবার হুঁমকি দিয়ে এলাকা ছাড়া করা হয়। এছাড়াও সেলিম মোল্যার বিরুদ্ধে দুটি মিথ্যা মামলা দেয়া হয়। এসব ঘটনার কোন ব্যবস্থা অদ্যাবধি সংসদ উপনেতা নেননি। সর্বশেষ মো. সেলিম মোল্যার মা-বাবাকে কুঁপিয়ে গুরুতর আহত করা হলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। যে কারনে সালথা প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ, বাবলু চৌধুরীর গঠনমূলক সংবাদ বর্জন করেছেন।

http://www.anandalokfoundation.com/