13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যাদু মিয়ার প্রচেষ্টায় সুসংগঠিত সালথা-নগরকান্দার জাকের পার্টি

admin
January 25, 2018 1:29 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুর: বিশ্বওলী খাজাবাবা ফরিদপরীর আত্মাতিক উত্তসুরী পীরজ্বাদা আলহাজ্ব খাজা মিয়া ভাইজান মুজাদ্দেদী ও জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদী সাহেব দ্বয়ের নির্দেশনায় ও ফরিদপুর জেলা জাকের পার্টির বিপ্লবী সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, মেহনতি মানুষের কন্ঠস্বর, জাকেরানদের প্রিয় মুখ মোঃ মশিউর রহমান যাদু মিয়ার প্রচেষ্টায় সালথা-নগরকান্দার জাকের পার্টি আজ সু-সংগঠিত হয়েছে।

জাকের পার্টি সুত্রে জানা যায়, আগের তুলনায় বর্তমান সালথা ও নগরকান্দা উপজেলায় জাকের পার্টি সুসংগঠিত। পীরজ্বাদা আলহাজ্ব খাজা মিয়া ভাইজান মুজাদ্দেদী ও জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মেজ ভাইজান মুজাদ্দেদীর হুকুম মাথায় নিয়ে জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়া নিরলসভাবে কাজ করে আসছেন। তার সততা ও আদর্শ আজ এই দুই উপজেলার জাকেরানদের মন উৎফুল্ল হয়ে উঠেছে। মশিউর রহমান যাদু মিয়ার অক্লান্ত পরিশ্রমের ফলে উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে জাকের পার্টির কমিটি গঠন করা হয়েছে। যার কারণে ফরিদপুর জেলার সকল উপজেলাসহ এই দুটি উপজলায় জাকের পার্টি আজ সক্রিয়। বিশ্ব উরস শরীফ ২০১৮ সফল করার লক্ষে পার্টির কেন্দ্রীয় নির্দেশে বর্তমানে জেলার প্রতিটি উপজেলায় নেতাকর্মী ও জাকেরানদের সাথে প্রতিনিয়ত মিশন করছেন মশিউর রহমান যাদু মিয়া । পার্টির যাবতীয় কার্যক্রমে তার সাথে সর্বক্ষণ সহযেগিতা করছেন যুবফ্রন্ট, সেচ্ছাসেবক ফ্রন্ট, মৎস্যজীবি ফ্রন্ট ও ছাত্রফ্রন্টসহ সহযোগি সংগঠন সমূহ। এছাড়াও সালথা-নগরকান্দা উপজেলার সংঘর্ষ নিয়ন্ত্রন লক্ষে জনসচেনতামুলক কর্মকান্ড শীগ্রই হাতে নিবেন ।

সালথা উপজেলা জাকের পার্টির সভাপতি সরোয়ার হোসেন বাচ্চু মিয়া বলেন, মিয়া ভাইজান মুজাদ্দেদী ও মেজ ভাইজান মুজাদ্দেদী সাহেবদ্বয়ের হুকুম মাথায় নিয়ে জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়া নিরলসভাবে কাজ করে আসছেন। তার প্রচেষ্টায় সালথা ও নগরকান্দায় জাকের পার্টি আজ সক্রিয় হয়ে উঠেছে।

জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়া সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, পীরজ্বাদা আলহাজ্ব খাজা মিয়া ভাইজান মুজাদ্দেদী, পীরজ্বাদা আলহাজ্ব খাজা মেজ ভাইজান মুজাদ্দেদী, খাজা বড় চাচাজান মুজাদ্দেদী ও খাজা মেজ চাচাজান মুজাদ্দেদী সাহেবদের হুকুম মাথায় নিয়ে মুত্যুর আগপর্যন্ত জাকের পার্টির জন্য সর্বক্ষণ গোলামী করে যাবো ইনশাল্লাহ।

http://www.anandalokfoundation.com/