বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
বেনাপোল রজনী ক্লিনিকে দায়িত্ব অবহেলায় নবজাতকের মৃত্যু চীনের পণ্য খারাপ ও নিম্নমানের, মুখ ফিরিয়ে নিতে চায় পুরো বিশ্ব শাকিব একাই দু’জন ক্রিকেটারের সমান ফুলবাড়ীতে যুবলীগ কর্মী শহীদ নূর হোসেনকে কূটুক্তিকারীর শাস্তির দাবিতে  বিক্ষোভ বিশ্ব ডায়াবেটিস দিবসে প্রধানমন্ত্রীর বাণী বিশ্ব ডায়াবেটিস দিবসে রাষ্ট্রপতির বাণী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রতিটি ইউনিয়নে দুটি করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে -ডা: মুশফিক নবীগঞ্জে এসএসসি পরীক্ষার ফরম পূরণের নামে অতিরিক্ত ফি আদায় ঝিনাইদহ কালীগঞ্জে সাড়ে ৭’শ কৃষক পেলেন প্রনোদনা বগুড়ায় বায়োমেট্টিক হাজিরা মেশিন না কিনেই ভাউচার

মাত্র ৩,৮৮৯ টাকায় স্মার্টফোন

panasonic p9

মধ্যবিত্ত ক্রেতাদের কাছে মোবাইল ফোন কেনার ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ যে বিষয়টি তা হল দাম। অর্থাৎ ক্রেতারা মোটামুটি কম দামের মধ্যে একটু ভালো ফোন কেনার দিকে বেশী মাত্রায় ঝুকে থাকেন। তবে বর্তমানে বিভিন্ন কোম্পানির ফোন থাকলেও অল্প দামের মধ্যে ফোন কিনতে গেলে বেশ অসুবিধার মধ্যে পড়েন ক্রেতারা। কেননা তাদের হাতে পছন্দমত ফোন কেনার রাস্তা খুব একটা থাকে না। আর আজকাল অল্প দামের মধ্যে বেশীরভাগ কোম্পানি ফোন রাখে না। তবে কিছু কোম্পানি এখনও অল্প দামের মধ্যে ফোন তৈরি করেন মধ্যবিত্ত সাধারণ ক্রেতাদের জন্য।

অল্প দামে ফোন কেনার ক্ষেত্রে panasonic p9 ক্রেতাদের কাছে একটি ভাল ফোন হতেই পারে। কেননা এতে রয়েছে ৫.০ ইঞ্চি ডিসপ্লে এবং ৭২০*১২৮০ রেজলিউশন। এর ফলে ব্যবহারকারীরা এই ফোনে বেশ পরিস্কারভাবে সব কিছু দেখতে পারবেন। এছাড়াও এতে রয়েছে ২৩০০ এমএএইচ ব্যাটারি। যে কোন ক্রেতাদের কাছে ফোন কিনতে গেলে ব্যাটারি সব থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। আর এই ফোন কেনার ক্ষেত্রে সেটা মাথাতে না রাখলেও চলবে।

এছাড়াও এই ফোনে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৬ জিবি স্টোরেজ। তবে অতিরকিত মেমোরি কার্ডের সাহায্যে এই ফোনের মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। এছাড়াও এই ফোনে ডুয়েল সিমের সুবিধাও নিতে পারবেন ব্যবহারকারীরা। এই ফোন তিনটে রঙে পাওয়া যায়। ৩০ অক্টোবর থেকে ক্রেতারা এই ফোন মাত্র ৩,৮৮৯ টাকায় কিনতে পারবেন।

এতে রয়ছে ব্লুটুথ ভি ৪.১০ রয়েছে সেন্সর। এছাড়াও এই ফোন রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১০। এই ফোনে রয়েছে এলইডি ফ্ল্যাশের সুবিধাও। এতে রয়েছে আন্দ্রয়েড ৭.১.২ অপারেটিং সিস্টেম। এর ফোনে ফোন হ্যাং হওয়া অসুবিধা থেকে ক্রেতারা রেহাই পাবে। রয়েছে জিপিএস সুবিধাও।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit