13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শুধু লোক হাসাতেই ভালবাসেন মাগুরার “হৃদয়”

admin
December 1, 2015 6:40 pm
Link Copied!

আব্দুস সালেক মুন্না, মাগুরা প্রতিনিধিনাম মোহাম্মদ হৃদয়। পড়ছেন মাগুরা জেলার প্রচীনতম একটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাগুরা এ.জি. একাডেমী তে। অতিব সাধারণ পরিবাবের সন্তান হৃদয়। জন্ম মাগুরা জেলার সদর থানায়। পিতা-মাতার 2 সন্তানের মধ্যে ছোটবেলা থেকেই হৃদয় ছিল চঞ্চল ও কৌতুক স্বভাবের। মুখে যেন সর্বদা এক ঝলক হাসি লেগেই থাকত। বিদ্যালয়ের বন্ধুদের মধ্যে কারো মন খারাপ দেখলে হৃদয় তার কাছে গিয়ে হাসি মাখা মুখে কৌতুক বলা শুরু করত, সে তা শুনুক বা নাই শুনুক।

বর্তমানে হৃদয় নিজের এলাকা ও বিদ্যালয়ে কৌতুকে খুব ভালোভাবে জনপ্রিয়তা অর্জন করে এখন সে বাংলাদেশের বহৃল আলোচিত টিভি চ্যানেল বাংলাভিশন-এর পর্দায় মীরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনি’র উপস্থাপনায় “ক্ষুদেরসিক রাজ” এ নিয়মিত পারর্ফম করছেন।

এছাড়া ভারতের “জি-বাংলা” চ্যানেলে প্রচারিত এপার বাংলা-ওপার বাংলা’র সব বুদ্ধিমত্তি কমেডিয়ান দের নিয়ে সবচেয়ে বড় কমেডি রিয়লিটি শো “মীরাক্কেল-6” আসরের চ্যাম্পিয়ন “আবু হেনা রনি”, “মীরাক্কেল-8” আসরের রানার্স-আপ “মোহাম্মদ পরশ”, “মীরাক্কেল-7” আসরের গ্রুমার “শাওন মজুমদার”, এনটিভি হা-শো 1 চ্যাম্পিয়ন “সাইফুর রহমান সাইফুল” সহ দেশের অনেক সব বড় বড় সব কমেডিয়ান দের মন জয় করেছেন তিনি।

স্বপ্ন তার আবু হেনা রনি, পরশ, শাওন, সাইফুল‘দের মত সেও একদিন পারর্ফম করবেন ভারতের বিখ্যাত কমেডি রিয়েলিটি শো “মীরাক্কেল” এ। এখন সে নিয়মিত স্বপ্নদ্রষ্টা আবু হেনা রনি’র “বাংলাদেশ কমেডি ক্লাব” নামক বাংলাদেশের সবচেয়ে বড় কমেডি সংগঠন এ তার জোকস প্রাক্টিস করে চলেছেন।

নিজের সম্পর্কে

 * আমি ছবি তুলতে পছন্দ করি, কারণ একমাত্র ছবিতেই আমাকে ভদ্র লাগে।

* গুছিয়ে বলি আমি কথা সব সময়।

* লম্বা মেয়েদের সঙ্গে ঘুরতে পছন্দ করি। কারণ ওরা অন্তত আমার সামনে মাথা নিচু করে কথা বলে।

http://www.anandalokfoundation.com/