13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নভেম্বর মাসের প্রথম দিনের শুরুতেই জেনে নিন রাশিফল

ডেস্ক
November 1, 2022 5:50 am
Link Copied!

আজ ১ নভেম্বর মঙ্গলবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজ আপনি কোনো বহুপ্রতিক্ষিত ঋণ পেতে পারেন। কোনো অপ্রয়োজনীয় দোষারোপ আজ আপনার আত্মবিশ্বাসকে কমিয়ে দিতে পারে। নতুন পরিকল্পনাগুলি আজ লাভ এনে দেবে। বন্ধু-বান্ধবদের সাথে সন্ধ্যেযাপন অত্যন্ত আনন্দদায়ক হবে। আজ ডেটে যাওয়ার কর্মসূচি ব্যর্থ হতে পারে। সবার সাথে স্পষ্টভাবে কথা বলুন। আত্মীয়দের কারণে আজ একটি মনোমালিন্য হলেও পরে তা মিটে যাবে।

বৃষ রাশি: কোনো দীর্ঘসময়ের স্থগিত বকেয়া আজ পুনরুদ্ধার করা যাবে। কর্মক্ষেত্রে আজকে আপনি ভালো ফলাফল পাবেন না। পাশাপাশি, আপনার বিশেষ পরিচিত কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারেন। যেই কারণে আজ আপনি সারাদিন সমস্যার মধ্যে থাকতে পারেন। নিজে থেকে ওষুধগ্রহণ করা থেকে বিরত থাকুন। পাশাপাশি, অবশ্যই চিকিৎসকদের পরামর্শ নিন। পরিবারের সদস্যদের অবশ্যই সময় দিন আজ।

মিথুন রাশি: আজ আর্থিক লেনদেন সারা দিনজুড়ে নিরবিচ্ছিন্নভাবে চলবে। পাশাপাশি, দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে সঞ্চয় করতে সক্ষম হবেন। নিজের উদার মানসিকতাটিকে সবসময় বজায় রাখুন। আজ পুরোনো পরিজনদের সাথে সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে দিনটি ভালো। এই রাশির ব্যক্তিদের আজকে মদ এবং সিগারেট থেকে দূরে থাকা দরকার। স্ত্রীর কোনো আচরণ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

কর্কট রাশি: আজ কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় ব্যবসায়ীরা আর্থিক লাভের মুখোমুখি হতে পারেন। পাশাপাশি, এই অর্থ তাঁদের একাধিক ঝামেলা কাটিয়ে উঠতে সাহায্য করবে। আপনার ঝগড়ুটে ব্যবহারের জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। একতরফা ভালোবাসা আপনাকে আজ কষ্ট এনে দেবে। দিনটি সামগ্রিকভাবে আপনার অনুকূলে থাকবে। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে সমস্যা হতে পারে।

সিংহ রাশি: সন্ধ্যেবেলায় বন্ধুদের সাথে অবশ্যই কোথাও বেড়িয়ে আসুন। এতে মন ভালো থাকবে। অন্যদের সঙ্গে খুশি মুহূর্ত ভাগ করে নিন আজ। দিনের শুরুতে আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যেটি আপনার পুরো দিনটিকে খারাপ করে দিতে পারে। অবসর সময়টি আজ আপনি একাকী ব্যয় করতে পারেন। ভালোবাসার জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে এটি।

কন্যা রাশি: আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা বলবেন না। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে একটু দুর্বল থাকতে পারেন। তাই, অবশ্যই বিশ্রাম নিন এবং সঠিক খাদ্যগ্রহণ করুন। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে আজ খুশি খোঁজার চেষ্টা করুন। জমিজমায় বিনিয়োগ করলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে একটি চমৎকার দিন কাটবে। আজ আপনি অত্যধিক ব্যস্ততার কারণে নিজের জন্য সময় বের করতে পারবেন না।

তুলা রাশি: কোনো কারণবশত আজকে আপনার অফিসে তাড়াতাড়ি ছুটি হয়ে যেতে পারে। যে কারণে আপনি সেই সময়ের সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। দীর্ঘসময়ের কোনো স্থগিত বকেয়া আজ পুনরুদ্ধার করা যাবে। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে আজ খুশি খোঁজার চেষ্টা করুন। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

বৃশ্চিক রাশি: আজ আর্থিক লেনদেন সারা দিনজুড়ে নিরবিচ্ছিন্নভাবে চলবে। পাশাপাশি, দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে সঞ্চয় করতে সক্ষম হবেন। বাড়িতে সময় কাটানোর জন্য কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করার চেষ্টা করুন। যাঁদেরকে আপনি ভালোবাসেন তাঁদেরকে উপহার দেওয়া এবং তাঁদের কাছ থেকে উপহার নেওয়ার ক্ষেত্রে আজ শুভ দিন। আজ আপনার সৃজনশীল দক্ষতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে কোনো অপ্রত্যাশিত পুরস্কারও এনে দেবে।

ধনু রাশি: আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আর্থিকভাবে দিনটি নিঃসন্দেহে ভালো। অত্যধিক ব্যস্ত সময়সূচি আজ আপনাকে খিটখিটে করে তুলতে পারে। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। যোগ্য কর্মচারীদের জন্য কর্মক্ষেত্রে পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যদিও, কোনো কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে আপনার সন্ধ্যের সময়টি নষ্ট হতে পারে। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: ধ্যান এবং যোগ ব্যায়াম আজ আপনার মানসিক দৃঢ়তাকে বৃদ্ধি করবে এবং মানসিক চাপ কমাবে। আজ আপনি আপনার পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। পাশাপাশি সেই পরামর্শগুলি আপনি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন। আজকে এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যয় করতে পারে। আত্মীয় অথবা বন্ধুদের সাথে সন্ধ্যেটি দুর্দান্ত কাটবে।

কুম্ভ রাশি: কোনো সঙ্কটের মুহুর্তে আত্মীয়রা সাহায্য করতে এগিয়ে আসবেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের পাশাপাশি বন্ধু-বান্ধবদের কাছ থেকেও কোনো কাজে সমর্থন পাবেন। যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দেবে। কাঙ্ক্ষিত ফলাফল পেতে কঠোর পরিশ্রম করুন। আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করতে চাইবেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।

মীন রাশি: আজ ব্যবসায়িক বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময়ে কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। পাশাপাশি, সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কোনো পুরোনো পরিজন আজ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/