13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে কমিউনিটি লিডারশীপদের মতবিনিময় ও সংবর্ধনা সভা

Brinda Chowdhury
February 16, 2020 11:28 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত যুক্তরাজ্যস্থ কমিউনিটি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সংবর্ধনা সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার বিকেলে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়ার পরিচালনায় মতবিনিময় ও সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, সংবির্ধত ব্যাক্তিত্ব নিউক্যাসেল বাংলাদেশী এসোসিয়েশন এর চেয়ারম্যান ও বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স ডিরেক্টর মাহতাব মিয়া, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের এর সাবেক সভাপতি ও নর্থইষ্ট রিজন ইউকের সাবেক চেয়ারম্যান মাহবুব নুরুল ইসলাম, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক চেয়ারম্যান কামরুল হাসান চুনু, নবীগঞ্জ এডুকেশন ট্রাস ইউকের সহ সভাপতি আবু সুফিয়ান, যুক্তরাজ্য প্রবাসী হাছাদ মিয়া। এসময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল জাহান চৌধুরী, আলাউর রহমান ঠাকুর,,এমএ আহমদ আজাদ, মুরাদ আহমদ,সাবেক সাধারণ সম্পাদক এমএ বাছিত, হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন,প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক কিবরিয়া চৌধুরী, শাহ সুলতান আহমেদ, সলিল বরন দাশ, মো সাদিকুল ইসলাম, নুরুজ্জামান ফারুকী, হাবিবুর রহমান শামীম,মহিবুর রহমান চৌধুরী তছনু, জাকির হোসেন চৌধুরী, তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, মোঃ নাবেদ মিয়া প্রমুখ।

এ সময় সংবধিত্ব ব্যাক্তিগন তাদের বক্তব্যে বলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের জন্য ভূমি ক্রয় এবং ভবন নির্মাণে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। মত বিনিময় সভা শেষে সংবধিত্ব ব্যাক্তিদয়কে নবীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/