13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সাংবাদিক এম,এ আহমেদ আজাদ এর মাতার ইন্তেকাল

admin
October 16, 2019 5:47 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক, দৈনিক সমকাল নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমেদ আজাদ এর মাতা মোছাঃ অলিমা বিবি (৭০) আর নেই।

আজ বুধবার সকাল ১১ টায় তিনি মৌলভীবাজার জেলা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি গত মঙ্গলবার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে নিয়ে যাওয়া হয় মৌলভী বাজার সদর আধুনিক হাসপাতালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১ মাত্র পুত্র সন্তান সাংবাদিক এম এ আহমেদ আজাদ ও ১ কন্যা সন্তান এবং নাতি নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমার নামাজে জানাযা বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় মরহুমার নিজ উপজেলা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের নিজ গ্রাম সিট ফরিদপুর গ্রামের পাশ্ববর্তী দক্ষিণ দৌলতপুর ক্যাডেট মাদরাসা মাঠে অনুষ্টিত হবে।

তাঁর মৃত্যতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী), সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া,সাবেক এমপি এম,এ মুনিম চৌধুরী বাবু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদেও সাধারন সম্পাদকও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পার হিমেলসহ নবীগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দের পাশাপাশি রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অনেক নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/