13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নতুন প্রজন্মকে বিশ্বমানের শিক্ষা অর্জন করতে হবে -শ্রম প্রতিমন্ত্রী

admin
November 24, 2018 10:40 pm
Link Copied!

নতুন প্রজন্মকে বিশ্বায়নের প্রতিযোগিতায় টিকে থাকতে বিশ্বমানের শিক্ষা অর্জন করতে হবে। এজন্য টেক্সটাইল, ফার্মাসিউটিক্যালসহ মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ক সংগঠনগুলোকে একই প্লাটফর্মে দাঁড়িয়ে একযোগে কাজ করতে হবে। বললেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মোঃ মুজিবুল হক।

আজ ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ফেডারেশন অভ্ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশন-এফবিএইচআরও আয়োজিত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ন্যাশনাল এইচআর দিনব্যাপী কনভেনশনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সক্ষমতা বৃদ্ধি, কর্ম সৃষ্টিতে সহায়তা, ব্যবস্থাপনা এবং মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় মানবসম্পদ সংশ্লিষ্ট সংগঠনগুলোকে বহুমাত্রিক ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, এফবিএইচআরও-এর এ ধরনের সময়োপযোগী কনভেনশন কর্মক্ষেত্রে বিশেষ করে তৈরিপোশাক শিল্পে মিড লেভেল ম্যানেজমেন্টের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি।

এফবিএইচআরও-এর সভাপতি এবং কনভেনশনের প্যাট্রোন মোঃ মুশাররফ হোসেনের সভাপতিত্বে ওয়ার্ল্ড ফেডারেশন অভ্ পিপল ম্যানেজমেন্ট এসোসিয়েশনের সভাপতি লাইলা নাসিমেন্টো (খবুষধ ঘধংপরসবহঃড়) (ব্রাজিলিয়ান) এফবিএইচআরও-এর সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফরিদ এ সোবহানি, ইউনাইটেড হসপিটাল লিঃ এর এমডি ফরিদুর রহমান খান এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মফিজুর রহমান বক্তৃতা করেন।

http://www.anandalokfoundation.com/