13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গায়ানা থেকে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠালেন টাইগাররা

নিউজ ডেস্ক
July 9, 2022 7:42 pm
Link Copied!

বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলিমরা আগামীকাল (১০ জুলাই ) পালন করবেন পবিত্র ঈদুল আজহা। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থাকায় টাইগারদের এবারের ঈদটা করা হচ্ছে না পরিবারের সঙ্গে। এদিকে আবার ভৌগলিক অবস্থানের একদিন আগেই ঈদ উদযাপন করে ফেলেছে মুস্তাফিজ-শরিফুলরা। সেখান থেকেই সমর্থকদের জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে গায়ানায়। সেখানে রোববার (১০ জুলাই) ঈদের দিন রাতে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশের হিসেবে ঈদের দিন রাত হলেও, দ্বীপ রাষ্ট্রটির জন্য ঈদের পরের দিন দুপুর। অর্থাৎ একদিন আগেই ঈদ পালন করে ফেলেছে টাইগাররা। আর সেখান থেকেই সমর্থকদের তারা পাঠিয়েছে  ঈদের শুভেচ্ছা বার্তা।

ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করার বার্তা দিয়ে বিসিবির ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় হাজির হন মাহমুদউল্লাহ  রিয়াদ। সেখানে টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক সালাম জানিয়ে বলেন, সবাইকে ঈদের শুভেচ্ছা। আশা করি, সবাই নিজের পরিবারের সঙ্গে ভালোভাবে ঈদ কাটাবেন।

একই ভিডিও বার্তায় সালাম জানিয়ে পেসার শরিফুল ইসলাম বলেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। সবাই সুস্থ থেকে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করুন, এটাই আমাদের চাওয়া।

অন্যদিকে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান তার শুভেচ্ছা বার্তায় বলেন, সবাইকে ঈদ মোবারক। সবাই পরিবারের সঙ্গে ঈদ পালন করুন, এ আশা করি।

অন্যদিকে  সাকিব আল হাসান নিজের ফেজবুক পেজ থেকে সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বছরের প্রতিটি দিন হোক ঈদের দিনের মতো আনন্দময়। আমাদের সকল ত্যাগ হোক গ্রহণশীল। তিনি অবশ্য ওয়ানডে সিরিজে জাতীয় দলের সঙ্গে থাকছেন না। টি-টোয়েন্টি সিরিজ শেষেই পরিবারের উদ্দেশে উড়াল দেওয়ার কথা যুক্তরাষ্ট্রের পথে।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিজের ফেসবুক পেজে লিখেন, আত্মত্যাগ ও ত্যাগের মহিমায় ঈদ হোক আনন্দময়।

প্রথম ওয়ানডের পর দুদিন বিরতি দিয়ে ১৩ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় এক দিনের ম্যাচটি। পূর্ণাঙ্গ সিরিজের সব শেষ ম্যাচটি অর্থাৎ তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৬ জুলাই।

http://www.anandalokfoundation.com/