13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আমরা দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি -সাজেদা চৌধুরী

admin
April 5, 2018 3:47 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেন, আমরা দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আগে এই দেশে তেমন কোন রাস্তা-ঘাট ছিলো না, আমরা পায়ে হেটে হেটে দলের জন্য কাজ করেছি। আওয়ামী লীগ সরকারের প্রচেষ্টায় আজ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই মানুষের কল্যানের জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী নির্বাচনে আমরা সবাই কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুরের সালথা উপজেলার রসুলপুর হামিদ মঞ্জিলে উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

মাননীয় সংসদ উপনেতার সভাপতিত্বে উক্ত কর্মী সভায় তার কনিষ্ঠপুত্র বিশিষ্ট কৃষিবিদ শাহদাব আকবার চৌধুরী লাবু উপস্থিত নেতাকর্মী ও হাজারো জনতার উদ্দেশ্যে বলেন, সালথা-নগরকান্দা ও কেষ্টপুরের ত্যাগী আওয়ামী লীগ নেতাদের সাথে নিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই। আমাদের উদ্দেশ্যে থাকবে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ উপনেতার মেজপুত্র সাজেদ আকবার চৌধুরী, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দীন, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সিনিয়র সহসভাপতি ও মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদ, আঃ লতিফ মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আইন বিষয়ক সম্পাদক ও বল্লভদি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ মাতুব্বার, মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, বল্লভদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুছ মোল্যা, ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব মাতুব্বার, উপজেলা আওয়ামী লীগের মহিলা নেত্রী চৌধুরী জানেই-মারজানা সারমিন, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সিনিয়র সহ-সভাপতি খন্দকার সাজ্জাদ, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমূখ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন ইটালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহমান।

http://www.anandalokfoundation.com/