13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নারায়নগঞ্জ-৫ আসনে ১৫ বছর বঞ্চিত নৌকা।। নৌকার দাবি মেয়রের

admin
June 5, 2018 8:23 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ আমাদের প্রাণের মার্কায় ভোট দেয়া থেকে আমরা বঞ্চিত। এবার আমরা নৌকায় ভোট দিতে চাই। প্রার্থী যেই হোক না কেন- কোনো সমস্যা নেই। আমরা কেবল নিজেদের প্রার্থী চাই। আমরা ১৫ বছর ধরে নৌকায় ভোট দিতে পারি না। বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি।

সোমবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কাবিলের মোড় এলাকায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ. কে. এম আবু সুফিয়ান আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

সেলিনা হায়াৎ আইভি বলেন, একজন আওয়ামী লীগের কর্মী হিসেবে প্রধানমন্ত্রীর কাছে দাবি করছি যে নারায়ণগঞ্জের ৫টি আসনেই যেন নৌকার প্রার্থী দেয়া হয়।

কর্মীদের উদ্দেশে মেয়র বলেন, আমি আপনাদের মনের কথা ও ব্যথা বুঝি। আপনাদের মতো আমিও একজন শেখ হাসিনার কর্মী। নারায়ণগঞ্জ-৫ আসনে আপনাদের দাবি যেন নৌকার প্রার্থী দেয়া হয়। এটা আমারও দাবি।

তিনি বলেন, এখানে আসার জন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। কিন্তু সব কথার শেষ কথা হলো প্রধানমন্ত্রী যেটা ভালো মনে করেন সেটাই করবেন। আমাদের প্রধান কাজ হচ্ছে নৌকা প্রতীককে জয়ী করা।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আইয়ূব আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিজান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, প্রচার সম্পাদক খালিদ হাসান।

http://www.anandalokfoundation.com/