13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ইনস্টিটিউট মাতাবেন ব্যান্ড সম্রাট মার্শাল ও নিত্য শিল্পী ইতি

Link Copied!

বর্তমান সময়ের উত্তরবঙ্গের জনপ্রিয় ব্যান্ড সম্রাট মার্শাল ও নিত্য শিল্পী মাহামুদা ইতি। তাদের কন্ঠ ও নিত্যর কর্মদক্ষতা দেখিয়ে শুধু দেশেই নয় বিদেশের মাটিতেও স্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন তারা ।

দিনাজপুর বিজনেস গ্রুপ এর আয়োজনে তিন দিন ব্যাপি নারী উদ্যোক্তাতাদের “পন্য প্রদর্শনী উৎসব ২০২২ ” দিনাজপুর ইনস্টিটিউট মাতাতে আসছেন এই ব্যান্ড সম্রাট মার্শাল ও নিত্য শিল্পী মাহামুদা ইতি সেখানে তারা দর্শকদের সঙ্গে আনন্দে সময় কাটাতে আসবেন বলে জানান।

জানা গেছে, দিনাজপুর ইনস্টিটিউট মাঠে তিন দিন ব্যাপি নারী উদ্যোক্তাতাদের “পন্য প্রদর্শনী উৎসব ২০২২ ”বিভিন্ন পন্য প্রদর্শনী ছারাও আতশবাজি, গান, নাচ, আড্ডা, ফান এবং কুইজ খেলার আনন্দে সময় কাটাতে পারবেন আগোতো দর্শকরা

উল্লেখ্য, ২২ হাজার সদস্য পরিবার নিয়ে “দিনাজপুর বিজনেস গ্রুপ” এর আয়োজনে ১০ নভেম্বর ২০২২ “পন্য প্রদর্শনী উৎসব ” সন্ধা ৬ টায় শুভ উদ্বোধন করবেন প্রধান অতিথী দিনাজপুর-১ আসন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার বিপিএম (সেবা) শাহ্ ইখতেখার আহমেদ ।

মিডিয়া পার্টনার ইউটিউব “ চ্যানেল এন ” ও ঐক্য সমর্থনে আছে দিনাজপুর উইম্যান্স বাইকার ওয়েল ফেয়ার এসোসিয়েশন ।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে আতিথীদের বরণ ও পন্য প্রদর্শনী উৎসব পরিচলনা করবেন দিনাজপুর বিজনেস গ্রুপ এর উপদেষ্ঠা “ চ্যানেল এস ” দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ নাজমুল ইসলাম নয়ন, এ্যাডমিন বর্নি আহম্মেদ, নুসরাত হাসান,ফিহনা ,ইতি,কানন,লিজা । সার্বিক সহযোগীতায় থাকবেন দৈনিক করতোয়া দিনাজপুর জেলা প্রতিনিধি শাহরিয়ার হিরু

http://www.anandalokfoundation.com/