ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কোন রাশির বুধবার কেমন কাটবে, সে সবই জেনে নিন এখানে

ডেস্ক
January 25, 2023 10:29 am
Link Copied!

কোন রাশির বুধবার কেমন  আজ ২৫ জানুয়ারি ২০২৩ বুধবার (Horoscope Wednesday) চন্দ্র কুম্ভ থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। আজ দুপুর পর্যন্ত কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ থাকবে। আবার দুপুরের পর মীন রাশিতে বৃহস্পতি ও চন্দ্র মিলে গজকেশরী যোগ তৈরি করবে। এই গ্রহগতির মাঝে কিছু কিছু রাশির জাতকদের সময় ভালো কাটবে, আবার কোনও কোনও রাশির জাতকদের দুর্ভোগ বাড়বে। চন্দ্রের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির বুধবার কেমন  কাটবে, সে সবই জেনে নিন এখানে। কোন রাশির বুধবার কেমন

মেষ রাশিফল (Aries Horoscope): ​মেষ রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ভিড় স্থান এড়িয়ে চলুন। টাকা-পয়সার দিক দিয়ে দিন অত্যন্ত ভালো। আয় বৃদ্ধি হতে পারে, আটকে থাকা টাকা ফিরে পাওয়ার যোগ রয়েছে। চাকরিজীবীরা অফিসের কাজে আনন্দ উপভোগ করবেন। নতুন প্রকল্প হাতে আসতে পারেন। প্রেম জীবনে কোনও কারণে সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ঘনিষ্ঠতা অনুভব করবেন।

৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। দুর্গার পুজো করুন ও দুর্গা সপ্তশতী পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope): বৃষ রাশির জাতকরা আজ আনন্দিত থাকবেন। পারিবারিক জীবন সুখে কাটবে। আপনার মুখে আনন্দ স্পষ্ট দেখা যাবে। দাম্পত্য জীবনে রোম্যান্টিক অনুভব করবেন। জীবনসঙ্গীর সঙ্গে বাড়ির বাইরে ঘুরতে যেতে পারেন। প্রেম জীবনে সঙ্গী আপনাকে সারপ্রাইজ দিতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন এই রাশির জাতকরা। ব্যবসায় নিজের সিদ্ধান্তের ফলে লাভ হবে।

ভাগ্য ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সাদা চন্দনের তিলক লাগান ও শিবকে তামার লোটায় জল নিবেদন করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope): মিথুন রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি ভালো থাকবে। স্বাস্থ্যোন্নতি অনুভব করবেন। পুরনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আবেগপ্রবণ ও মানসিক দিক দিয়ে শান্ত থাকবেন। পুরনো ও ভালো স্মৃতি সাজিয়ে রাখার কাজ করবেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর ভালোবাসা আপনাকে স্বস্তি দেবে। শ্বশুরবাড়ির সঙ্গে কথাবার্তা হতে পারে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে যাত্রায় যাবেন। এই রাশির চাকরিজীবী জাতকদের কাজে ওঠা-পড়া দেখা দেবে। তবে ব্যবসায় আমদানি বৃদ্ধি পেতে পারে।

ভাগ্য ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গণপতিকে দূর্বা নিবেদন করুন ও আশীর্বাদ নিন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope): কর্কট রাশির জাতকরা আজ সুখে দিন কাটাবেন। বহুদিন পর প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখময় হবে। জীবনসঙ্গীর মনের কথা জানার চেষ্টা করবেন। বাড়িতে পূজার্চনা ও ধর্মীয় পরিবেশ থাকবে। সন্তানের জন্য দিন অনুকূল। নতুন চাকরি পাওয়ায় উৎসাহিত থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। প্রতি রাতে শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

সিংহ রাশিফল (Leo Horoscope): সিংহ রাশির জাতকদের জীবনে আনন্দের আগমন হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সময়ের মধ্যে অফিসের কাজ পূর্ণ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বাইরে ডিনারে যেতে পারেন। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না, তা না-হলে ক্ষতি হতে পারে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে প্রাণ খুলে নিজেদের সম্পর্কের ভবিষ্যতের বিষয়ে কথা বলবেন।

ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশের পুজো ও ঋণহর্তা গণেশ স্তোত্র পাঠ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope): গ্রহগতি কন্যা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনাদের ভাগ্য চরমে থাকবে। কম পরিশ্রমে অধিক লাভ অর্জন করতে পারবেন। ব্যাঙ্কের ও সরকারি কোনও গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ হতে পারে। ভাই-বোনের সঙ্গে ধর্মীয় যাত্রায় যাওয়ার প্রস্তুতি নেবেন। বিবাহিত জাতকরা দাম্পত্য জীবনে নতুনত্ব অনুভব করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করবেন। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। এর ফলে আপনাদের মনে ভালোবাসা বাড়বে। ব্যবসায়ীরা স্বস্তিতে থাকবেন। ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে।

আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। গণেশকে ২১টি দূর্বা নিবেদন করুন।

তুলা রাশিফল (Libra Horoscope): তুলা রাশির জাতকরা আজ নিজের স্বাস্থ্যের বিষয়ে অত্যধিক সতর্ক ও যত্নবান হন। অনাবশ্যক ও ভুল খাওয়া-দাওয়ার ফলে সমস্যা হতে পারে। তবে পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কাজের ক্ষেত্রে তীব্রগতিতে কাজ করার চেষ্টা করবেন। প্রেম জীবন আনন্দে ভরপুর থাকবে ও সঙ্গীর সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে সঙ্গীর রাগের মুখে দাঁড়াতে হতে পারে। ব্যবসায় ভালো মুনাফা অর্জন করবেন।

৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। বোনকে উপহার দিন ও চরণ স্পর্শ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope):  বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল থাকবে। নিজের চারপাশে দেখলে ভালো কিছু অনুভব করবেন। বাড়ির সদস্যদের মেজাজ ভালো থাকবে। এর ফলে আনন্দিত হবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা ও রোম্যান্স উপভোগ করবেন। জীবনসঙ্গীর কেরিয়ার এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পদক্ষেপ করবেন। প্রেম জীবনে সঙ্গীর কোনও কথায় আনন্দিত হবেন ও তাঁকে সাহায্য করবেন। জমি-সম্পত্তির মামলায় পারিবারিক সদস্যদের সঙ্গে আলোচনা করবেন। পুরনো পরিশ্রম সফল হবে।

আজ ৮৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। পার্বতী ও উমার পুজো করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope): ধনু রাশির জাতকদের ব্যয় বাড়বে আজ। এর ফলে আপনাদের আর্থিক পরিস্থিতি নষ্ট হতে পারে। ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারেন। অপ্রয়োজনীয় পারিবারিক ব্যয় হবে, যা পরবর্তীকালে আপনাদের অবসাদের কারণ হয়ে দাঁড়াতে পারে। আয়ের ক্ষেত্রে দিন সাধারণ। সন্তানের তরফে ভালো কিছু শুনতে পারেন। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। প্রেম জীবনে চিন্তিত থাকবেন। সঙ্গীর সঙ্গে দেখা করার ক্ষেত্রে অসুবিধা হতে পারে।

ভাগ্য আজ ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশের পুজো ও সিঁদূর অর্পণ করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope): আজ মকর রাশির জাতকদের জীবনে অর্থ আগমন হবে। এর ফলে আনন্দ উপভোগ করবেন। প্রেম জীবনে আনন্দ উপভোগ করবেন ও প্রয়োজনীয় বিষয়ে দীর্ঘ আলোচনা হবে। আপনারা এক সঙ্গে মিলে নতুন কিছু পরিকল্পনা করার চেষ্টা করবেন। ছুটি কাটাতে যাওয়ার যোগ রয়েছে। মকর রাশির জাতকদের পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। আপনজনদের সহযোগিতা থাকবে। কাজে ভালো সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবনে সন্তুষ্ট থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্য আজ ৭৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশ ও সরস্বতীর পুজো করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope): কুম্ভ রাশির জাতকদের ভাগ্য় আজ তাঁদের সঙ্গে থাকবে। আটকে থাকা কাজের গতি বাড়বে। কোনও সরকারি আধিকারিকের কাজে কাজ পূর্ণ হবে। আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন। তাই কাজের জন্য আজকের দিনটি ভালো। কাজ শীঘ্র সম্পন্ন হয়ে যাওয়ায় পরিবারকে সময় দিতে পারবেন। পরিজনদের সঙ্গে ভালোবাসা বাড়বে। বিবাহিত জাতকদের দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। এ সম্পর্কে কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে। প্রেম জীবনে সতর্ক থাকুন। আপনার কোনও কথা ও ব্যবহার সঙ্গীকে রাগিয়ে দিতে পারে।

৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশের পূজার্চনা ও গণেশ চালিসা পাঠ করুন।

মীন রাশিফল (Pisces Horoscope): মীন রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল। বহুদিন পর পুরনো বন্ধু ও আত্মীয়দের সঙ্গে কথা বলার সময় বের করতে পারবেন। জীবনে নতুনত্ব অনুভব করবেন। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। তবে ব্যয়ের কারণে দুশ্চিন্তায় ভুগবেন। চাকরিজীবীরা আধিকারিকের কাছ থেকে প্রশংসা পাবেন। সামাজিক কাজের কারণে পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। প্রেম জীবনে সমস্যার সঙ্গে সম্পর্কে অগ্রসর হবেন।

আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গণেশকে দূর্বার সঙ্গে শমী পাতা নিবেদন করুন।

http://www.anandalokfoundation.com/