13yercelebration
ঢাকা

ইবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির চড়ুইভাতি অনুষ্ঠিত

Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি, ইবি’র উদ্যােগে চড়ুইভাতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ ডিসেম্বর) সারাদিন ব্যাপী বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক প্রাঙ্গণে এ চড়ুইভাতি অনুষ্ঠানটির আয়োজন করা হয়। জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার ইবিস্থ শিক্ষার্থীদের নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি, ইবি। সকল সদস্যদের মাঝে ভ্রাতৃত্ববোধ আরো বৃদ্ধির লক্ষ্যে এ আয়োজন করে।
অনুষ্ঠানে সকাল ৯টা থেকে রান্নার আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়। এছাড়াও বিভিন্ন ধরনের খেলাধুলা ও  সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ফারিহা ইসলাম অরিদি, অত্র সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাকির হোসেন, বর্তমান সভাপতি মোঃ রাসেল আলী, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ পারভেজ আলী এছাড়াও  উপস্থিত ছিলেন সমিতির কার্যকরী কমিটির সব পর্যায়ের সদস্যরা এবং সাধারণ শিক্ষার্থী সদস্যরা।
উল্লেখ্য, সম্প্রীতি-ভ্রাতৃত্ব ও  শিক্ষার্থী বান্ধব নানা ইতিবাচক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি, ইবি। অত্র সংগঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধানে সবার আগে এগিয়ে আসে অত্র সংগঠনটি। এই সমিতি সকলের মাঝে ভ্রাতৃত্ববন্ধন ও সকল প্রকার সাহায্য- সহযোগিতার জন্য কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিভিন্ন ধরনের লোকখেলা আয়োজিত হয়। এছাড়াও গান আড্ডা, মধ্যাহ্নভোজ এবং ফটোশুট সেশন দিয়ে অনুষ্ঠানের সুন্দর পরিসমাপ্তি ঘটে।
http://www.anandalokfoundation.com/