13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৮ ফেব্রুয়ারি বুধবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
February 28, 2024 7:22 am
Link Copied!

আজ ২৮ ফেব্রুয়ারি বুধবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের পুরোনো বন্ধুদের মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে কিভাবে বেশি লাভবান হওয়া যায় সেই বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যার ফলে তাঁরা লাভবান হবেন। শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান শিব, ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আপনি আজ শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আজ আপনি কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন এবং একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কেশর বা হলুদের মূল একটি হলুদ কাপড়ের মধ্যে বেঁধে নিজের কাছে রাখুন।

মিথুন রাশি: আপনি আজ একজন দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, যদি ঋণ দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির ব্যবসায়ীদের আজ সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কাঁচা হলুদ এবং পাঁচটি অশ্বত্থ গাছের পাতা রাতে ঘুমোনোর সময়ে আপনার বালিশের তলায় রেখে দিন।

কর্কট রাশি: একজন বন্ধু আছে আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়ির দরজাগুলি সাজিয়ে দিন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনি কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে মন ভালো রাখুন এবং আত্মবিশ্বাস বজায় রাখুন। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারেন। তবে, সেখানে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

কন্যা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি ভালো। কর্মক্ষেত্রে আজ আপনি সাফল্যের সম্মুখীন হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। বিবাহিত জীবনে কোনো অসুবিধের সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পাখিদের জন্য জলের ব্যবস্থা করুন।

তুলা রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনার অর্ধাঙ্গিনী আপনার কৈশোরের কিছু স্মৃতির রোমন্থন করতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপান করবেন না।

বৃশ্চিক রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঘাবড়ে না গিয়ে আজ সেটিকে ঠান্ডা মাথায় সমাধানের চেষ্টা করুন। আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার একজন বন্ধু তাঁর কোনো ব্যক্তিগত সমস্যার সমাধানের জন্য আপনার কাছ থেকে উপদেশ চাইতে পারেন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় মুহূর্ত উপহার পাবেন। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতি করার জন্য সূর্যোদয়ের সময়ে “ওম ঘৃণী সূর্যায় নমঃ”- এই মন্ত্রটি জপ করুন।

ধনু রাশি: আপনার সৃজনশীল প্রতিভাটিকে আজ সঠিকভাবে কাজে লাগান। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। কোনো বন্ধুর কাছ থেকে আজ আপনি জ্যোতিষ সংক্রান্ত পরামর্শ পেতে পারেন। যেটি আপনার স্বাস্থ্য ভালো করে তুলতে আপনাকে উৎসাহিত করবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো বই পড়তে পারেন। বিবাহিত জীবনে নিঃসন্দেহে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর হাতি নির্মাণ করে তা বাড়িতে রাখুন।

মকর রাশি: পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের প্রতি রেগে যেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ ত্বকের কোনো সমস্যায় ভুগতে পারেন। বাবা-মায়ের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান ভৈরবের আরাধনা করুন।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। বাড়িতে আজ সন্ধ্যে নাগাদ আত্মীয়দের আগমন ঘটবে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মক্ষেত্রে এবং ব্যবসায়ে অগ্রগতির জন্য নিম বা কোনো মেডিসিনাল সাবান ব্যবহার করুন।

মীন রাশি: বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে কোনো অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। অতীতের একজন পরিচিত মানুষের সাথে আপনার ফের যোগাযোগ ঘটবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে। যদিও, পরে তা ঠিক হয়ে যাবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: ভালোভাবে দিন অতিবাহিত করার জন্য রূপচর্চার প্রতি কিছুটা সময় দিন।

http://www.anandalokfoundation.com/