13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১০ মার্চ রবিবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 10, 2024 6:55 am
Link Copied!

আজ ১০ মার্চ রবিবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কাউকে আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমের জীবনে আজ সতর্ক থাকুন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। তবে, নিজের জন্য আজ কিছুটা সময় বের করার চেষ্টা করুন। না হলে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। আপনি আজ বাগানের কাজে কিছুটা সময় অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ আপনি একটি কাজে সাহায্য পেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পরিবারের সদস্যদের মধ্যে আন্তরিকতা বজায় রাখতে গুরুজনদের পা ছুঁয়ে প্রতিদিন প্রণাম করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোনো নতুন পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার চিন্তা বৃদ্ধি ঘটতে পারে। আপনি আজ একটি ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মিথুন রাশি: সেইসব ব্যক্তিদের থেকে আজ দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। পরিবারের কোনো সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, আপনি প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি টিভি দেখে অতিবাহিত করবেন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি একটি চমক পেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শ্রী লক্ষী নারায়ণ মন্দিরের প্রসাদ অর্পণ করুন এবং গরিবদের মধ্যে তা বিতরণ করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজ আপনি ঘুমিয়ে অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। অত্যধিক কথা বলা থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি মাথাব্যথার সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পকেটে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা রাখুন।

সিংহ রাশি: আপনি আজ একটি অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতে আজ আপনি অংশগ্রহণ করবেন। আজ আপনার একটি মূল্যবান জিনিস ছিনতাই হতে পারে। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। কোনো কাজে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। আপনি আজ কাউকে কিছু না জানিয়ে বাবা-মায়ের পছন্দের খাবার বাড়িতে আনতে পারেন। যার ফলে বাড়িতে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে উনুনের আগুন রাত্রিবেলায় দুধ দিয়ে নিভিয়ে দিন।

কন্যা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। পাশাপাশি, আজ আপনি বন্ধুদের সাথে একটি খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কিছুটা সময় বের করে আজ নিজের মধ্যে থাকা ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। আজ আপনার একজন পুরোনো বন্ধুর সাথে দেখা হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে লাল রঙের চুরি এবং লাল রঙের কাপড় কন্যাদের দান করুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কোনো কাজে আজ আপনি ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনি আজ কর্মক্ষেত্র থেকে হঠাৎই ছুটি নিয়ে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে চাইবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে স্রোতযুক্ত জলে তামার কয়েন ফেলুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকে সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রত্যেকটি কাজ আজ সততার সাথে করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: মানসিক শান্তি বজায় রাখার লক্ষ্যে নিজে বেসনের হালুয়া খান এবং অপরকেও তা খাওয়ান।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে তামার পাত্রে জল রেখে সেটি পান করুন।

মকর রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আপনি আজ ঘুমিয়ে অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সাথে আজ আপনি দুর্দান্ত সময় অতিবাহিত করবেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপান এবং ধূমপানের মতো বদভ্যাস পরিত্যাগ করুন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। বন্ধুবান্ধবদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আর্থিক দিক থেকে আজকের দিনটি খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পাশাপাশি অর্থ সঞ্চয়ের প্রতি আজ আপনাকে মনোযোগ দিতে হবে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। অর্ধাঙ্গিনীকে আজ কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে সবসময় নিজের কাছে ভগবান গণেশের ছবি রাখুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদের আনন্দ দেবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রেমের জীবনে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বাড়ির বাইরে বেরিয়ে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। পাশাপাশি আজ আপনি শরীরচর্চা করার জন্য একটি জিমেও যেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর চুড়ি পরুন।

http://www.anandalokfoundation.com/