13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ সোমবার(২৭ মে) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
May 27, 2024 5:24 am
Link Copied!

আজ সোমবার(২৭ মে) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: আপনার ভদ্র ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। এমনকি, অনেকেই আপনার সামনে প্রশংসা বর্ষণ করবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং মদ্যপান থেকে বিরত থাকুন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ফিটকিরি দিয়ে দাঁত পরিষ্কার করুন।

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ খুব সহজেই নির্ধারিত সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ করে ফেলতে সক্ষম হবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজকে শুরু হওয়া কোনো নির্মাণ কাজ সঠিকভাবে শেষ হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আজকে তা মিটে যাবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে আটা এবং কালো রঙের পিঁপড়েকে চিনি খেতে দিন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ ব্যবসায়িক ক্ষেত্রে এবং পেশাগত জীবনে উন্নতির লক্ষ্যে বিনামূল্যে জলদানের ব্যবস্থা করুন।

কর্কট রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনো কাজে আজ আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আজ আপনি একটি আমন্ত্রণ পেতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন শিবলিঙ্গে জল অর্পণ করুন।

সিংহ রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাঁদের পরিবারের সেইসব সদস্যদের থেকে দূরে থাকা উচিত যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকার ফলে আজ আপনার অর্থব্যয় ঘটতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবন সুখকর করে তুলতে মদ্যপান থেকে বিরত থাকুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা ট্যাক্স ফাঁকি দেন তাঁরা আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই, এহেন কাজ থেকে বিরত থাকুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো তৃতীয় ব্যক্তির কথা শুনে আজ নিজের ভালোবাসার মানুষটি সম্পর্কে কোনো নেতিবাচক মনোভাব তৈরি করবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে ঠিক হয়ে যাবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরু এবং কুকুরকে খেতে দিন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ জোর করে নিজের একটি সিদ্ধান্ত অন্যদের ওপর চাপিয়ে দেবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ২৭ টি মুসুর ডালের দানা এবং ৫ টি লাল রঙের ফুল হনুমান মন্দিরে উৎসর্গ করুন।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট আত্মীয়ের মাধ্যমে ব্যবসায় ভালো ফলাফল করতে পারেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে আজ আপনি বন্ধুবান্ধবদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি অবসর সময় পাবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য পুরনো এবং ছেঁড়া বই বাড়ি থেকে দূরে সরিয়ে দিন।

ধনু রাশি: আপনি আজ দীর্ঘ সময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদেরকে নিয়ে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজকে নিজের জন্য কিছুটা অবসর সময় বের করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গুড়, গম, ডালিয়া, লাল লঙ্কা এবং জাফরান দিয়ে বানানো খাবার পিতা বা পিতৃস্থানীয় কাউকে খেতে দিন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে সেগুলি আপনার শরীরকে প্রভাবিত করবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যের সাথে কিছুটা সময় কাটাতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে এবং মন শান্ত রাখার জন্য ভগবান শিবের উদ্দেশ্যে ধুতুরা গাছের ফল বা বীজ অর্পণ করুন।

কুম্ভ রাশি: একজন বন্ধুর আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে শান্তভাবে কথা বলুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে তোতা পাখিকে সবুজ লঙ্কা খাওয়ান।

মীন রাশি: শরীর নিয়ে অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। সন্ধ্যে নাগাদ বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার ভালোবাসার মানুষটিকে ঝিনুক, মুক্তো বা শাঁখের তৈরি জিনিস উপহার দিন।

http://www.anandalokfoundation.com/