13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ মঙ্গলবার(২৩ এপ্রিল) দিনের রাশিফল ও আপনার জন্য পরামর্শ

ডেস্ক
April 23, 2024 7:45 am
Link Copied!

আজ মঙ্গলবার(২৩ এপ্রিল) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রতিটি কাজ আজ বিচক্ষণতার সাথে করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। ভাই-বোনের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি বটগাছকে পুজো করে প্রতি বৃহস্পতিবার তার সামনে ঘি-এর প্রদীপ জ্বালান।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পাওয়া পরামর্শগুলিকে সঠিকভাবে কাজে লাগান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। যৌথ ব্যবসায়ে অংশগ্রহণ করা থেকে আজ বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের পোশাক উপহার দিন।

মিথুন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। গুরুজনদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা তাঁদের খারাপ লাগতে পারে। এই রাশির বিবাহিত ব্যক্তিরা তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করবেন। কোনো কারণবশত অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং সমৃদ্ধি বজায় রাখার লক্ষ্যে একটি অশ্বত্থ বা বট গাছের কাছে নিজের বাড়ির মাটি দিয়ে পূর্ণ পাত্রে ২৮ ফোঁটা তেল ফেলুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার কোনো পুরনো কাজের পরিপ্রেক্ষিতে আজ আপনি লাভবান হতে পারেন। পাশাপাশি, যোগ্য ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীরা তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে আজ কিছু অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। বাড়ির কাজ শেষ করে এই রাশির গৃহিণীরা টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে রুপোর হাতি উপহার দিন।

সিংহ রাশি: আপনি আজ কোনো শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। যাঁরা বাজি বা জুয়া খেলায় অযথা অর্থব্যয় করে আসছেন তাঁরা আজ বড় ক্ষতির মুখে পড়তে পারেন। তাই, এহেন বদভ্যাস পরিত্যাগ করুন। বাড়িতে চলা কোনো সমস্যার কারণে আজ আপনি চিন্তিত হয়ে পড়বেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারেন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ আপনার সাক্ষাৎ ঘটবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিবন্ধীদের সেবা করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ একজন অভাবী ব্যক্তিকে ঋণ দিয়ে সাহায্য করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রিয়জনদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ ফেলে না রেখে আজকেই তা সম্পন্ন করে ফেলুন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য স্নানের জলে কুশ বা পবিত্র ঘাস রাখুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের কোনো গোপন খবর জানতে পেরে আজ আপনি অবাক হয়ে যাবেন। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার সাক্ষাৎ ঘটবে। যার ফলে কিছু স্মৃতি রোমন্থন হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য “ওম বুং বুধায়ে নমঃ”- এই মন্ত্রটি দিনে দু’বার ১১ বার করে জপ করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ আর্থিক সমস্যার সম্মুখীন হলেও বন্ধুবান্ধবদের সাহায্যে সেই সঙ্কট থেকে মুক্ত হবেন। কোনো খেলাধূলায় আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও কর্মক্ষেত্রে আপনার মধ্যে ক্লান্তি বজায় থাকবে না। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: কেরিয়ারে উন্নতির লক্ষ্যে ঢাকনা যুক্ত মাটির একটি পাত্র জলে ফেলে দিন।

ধনু রাশি: সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনো অপ্রত্যাশিত দায়িত্ব বৃদ্ধির কারণে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনি যদি মনে করেন যে কারোর কোনো সাহায্য ছাড়াই একটি গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য স্নানের জলে হলুদের গুঁড়ো এবং দুধ মিশিয়ে দিন।

মকর রাশি: আপনি আজ শরীরচর্চার প্রতি আকৃষ্ট হবেন। জমি বা যেকোনও সম্পত্তিতে বিনিয়োগ আজ আপনার জন্য লাভবান হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রতিটি কাজ আজ ধৈর্যের সাথে করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগান। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আটার তৈরি রুটি পাখিদের খাওয়ান।

কুম্ভ রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনো সন্দেহজনক ক্ষেত্রে আজ আর্থিক লেনদেন করবেন না। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আপনি আজ আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী মহিলার উদ্দেশ্যে দুধের প্যাকেট দান করুন।

মীন রাশি: আপনি আজ একজন অভাবী ব্যক্তিকে ঋণ দিতে পারেন। নিজের মনের ওপর আজ নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করে যান। সন্তানদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। যাঁরা অংশীদারিত্বের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ সতর্ক থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে দিন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কালো কাজল মাটির তলায় পুঁতে দিন।

http://www.anandalokfoundation.com/