13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক নির্যাতন

Rai Kishori
May 5, 2019 3:40 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক নির্যাতন করে আটক রাখার অভিযোগ উঠেছে স্বামীর পরিবারের বিরুদ্বে।

স্থানীয় ইউপি সদস্য ইউনুস মিয়া রেকশনাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। উল্টো স্বামী স্ত্রীর বিরুদ্বে থানায় জিডি করেছে। পুলিশ হাসপাতালে রেকশনাকে দেখতে গিয়েছিল।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের আবু বকর মিয়ার স্ত্রী রেকশনা বেগমকে পিতার বাড়ি থেকে এক লক্ষ টাকা যৌতুক আনার জন্য চাপ প্রয়োগ করেন স্বামীর পরিবারের লোকজন। রেকশনা যৌতুকের টাকা আনতে অস্বীকৃতি জানালে বৃহস্পতিবার রাতে স্ত্রী রেকশনাকে শারীরিক নির্যাতন করে আটক রাখে স্বামীর পরিবার।

এ ঘটনা স্থানীয় ইউপি সদস্য ইউনুস মিয়া জানতে পেরে রেকশনাকে উদ্ধার ওই রাতেই উপজেলা হাসপাতালে ভর্তি করে। একই গ্রামের দরিদ্র ছিদ্দিক মিয়ার মেয়ে রেকশনা। স্ত্রীকে শারীরিক নির্যাতনের পরে ওই রাতেই স্বামী আবু বকর উল্টো স্ত্রীর বিরুদ্বো থানায় জিডি করে। এর পূর্বে স্বামীর পরিবারের বিরুদ্বে দুটি যৌতুক মামলা করেছিল রেকশনা বেগম।গতশুক্রবার সকালে পুলিশ হাসপাতালে নির্যাতিতা গৃহবধূ রেকশনাকে দেখতে যায়। এ ঘটনায় গৃহবধূর পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

http://www.anandalokfoundation.com/