13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যৌতুক লোভী স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে, মামলায় আটক ১

Rai Kishori
April 7, 2019 2:33 pm
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) সাংবাদদাতাঃ  স্বামী, শশুর ও শাশুরী অব্যাহত নির্যাতন ও যৌতুকের স্বীকার ১ গৃহবধুকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এজাহার ও স্থানীয় সুত্রে জানাগেছে উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের মৃত হালিম উদ্দিন শিকদারের মেয়ে সোনিয়া (২৫) কে ৯ বৎসর পূর্বে পার্শ্ববর্তী গৌরনদী থানার চাঁদশী গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদারের কাছে বিবাহ দেয়। দাম্পত্য জীবনে তাদের ৬ বছরের এক পুত্র সন্তান থাকলেও সোনিয়াকে প্রায় যৌতুকের জন্য স্বামী ও তার পরিবারের লোকজন চাপ প্রয়োগ করত।

একপর্যায়ে বাবার বাড়ী থেকে যৌতুকের চাহিদা মিটাতে না পেরে সোনিয়া ৪ বছর বিদেশে গৃহকর্মীর কাজ উপার্জিত অর্থ স্বামীর পরিবারে দিয়েও শেষ রক্ষা হয়নি। গত ৪ এপ্রিল দুপুরে সোনিয়াকে বাবার বাড়ী থেকে ফের যৌতুক আনার কথা বললে সোনিয়া রাজি না হলে তার উপর স্বামী ও শশুর পরিবারের লোকজন শারীরিক নির্যাতন করে শরীরের বিভিন্ন স্থানে যখম করে। গুরুতর আহত অবস্থায় সোনিয়াকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় সোনিয়া বাদী হয়ে গৌরনদী থানায় শনিবার মামলা নং ৭, তারিখ ০৬/০৪/২০১৯ তারিখ দায়ের করে। মামলা দায়েরর পর শনিবার সন্ধায় এসআই আসাদ নির্যাতনকারীর স্বামী বাচ্চু শিকদারকে গ্রেফতার করে। গতকাল গ্রেফতারকৃত বাচ্চু শিকদারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/