13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথার নবকাম পল্লী কলেজে নবীন বরণ ও পিঠা মেলা অনুষ্ঠিত

Link Copied!

ফরিদপুরের সালথা উপজেলার  নবকাম পল্লী কলেজে নবীনবরণ, পিঠা মেলা, গুণীজন সংবর্ধনা ও সৈয়দা সাজেদা চৌধুরী একাডেমিক ভবণ উদ্বোধন  অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১ টায় নবকাম কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুর-২, আসনের সংসদ সদস্য, ডাক ও টেলিযোগাযোগ স্থায়ী কমিটির সদস্য, কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।
নবকাম পল্লী কলেজ গভর্নিং বডির সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক প্রনব কুমার ভট্রাচার্য এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এস.এম মোশাররফ হোসেন, মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান মোঃ কাবির হোসেন, নবকাম পল্লী কলেজের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান, সালথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ুবী, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী,   বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবু তালেব মোল্যা,  রুপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি  কামরুজ্জামান কাইযুম,
নবকাম পল্লী কলেজ গভর্নিং বডির সদস্য খোন্দকার শাহজাহান সাজ্জাদ, রোমানুজ্জামান রোমান, গাজী কামরুল সহ আরো অনেকে।
মিঠা মেলায় ১৫ টি স্টলে রয়েছে। এসব স্টলে রয়েছে হরেক রকমের পিঠা।
এসময় প্রধান অতিথি লাবু চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই শিক্ষারমান উন্নত হয়েছে। দেশ আজ উন্নত দেশে পরিনত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী এই দেশের মানুষের শান্তির জন্য রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য আরো বলেন, তোমরা ছেলে-মেয়েরাই আমাদের আগামী দিনের ভবিষ্যত। তাই তোমরা পড়া-লেখার প্রতি মনযোগ দিয়ে এগিয়ে যাও এই প্রত্যাশা করি।
http://www.anandalokfoundation.com/