13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১০ বছরের শিশুকে ধর্ষণ ধামরাইয়ে সৎ বাবার

Rai Kishori
March 22, 2020 1:01 pm
Link Copied!

মেয়েকে স্বামীর কাছে রেখে অফিস যায় এসে মেয়ের (১০ বছর) কান্নাকাটি দেখে ডাক্তারের কাছে নিলে ডাক্তার তাকে ধর্ষিতা ঘোষণা করে। মেয়ের কাছে জানতে চাইলে সে তার বাবার কথা জানায়। ঘটনাটা ঘটেছে ঢাকার ধামরাইয়ে।

গত রাতে উপজেলার ছয়বাড়িয়া থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত মোজাহার নিলফামারী জেলার জলঢাকা উপজেলার চিরভিজা এলাকার মৃত মোস্তাসের ছেলে। এ ঘটনায় ধামরাইয়ে অভিযুক্ত সৎ বাবা মোজাহারকে (৪০) আটক করেছে পুলিশ।

শিশুটির মা জানান, প্রায় তিনমাস আগে অভিযুক্ত মোজাহার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। তার আগের সংসারের দশ বছরের মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে মোজাহারের সঙ্গে ছয়বাড়িয়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। ১১/০৩/২০ বুধবার তারিখে সকালে শিশুটিকে বাড়িতে রেখে তিনি অফিসে যান। এ সুযোগে শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করেছে দ্বিতীয় স্বামী মোজাহার।

তিনি আরও বলেন, অফিস থেকে ফিরে মেয়েকে কাঁন্নাকাটি করতে দেখে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাই। সেখানে শিশুটি ধর্ষিত হয়েছে বলে জানতে পারেন। একপর্যায়ে শিশুটি কাছ বিষয়টি জানতে চাওয়া হলে সে তার সৎ বাবার কথা জানায়।

ধামরাই থানার (ওসি তদন্ত) কামাল হোসেন জানান, রাতেই শিশুটির মা তার দ্বিতীয় স্বামী মোজাহারের নামে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে ছয়বাড়িয়া ভাড়া বাসা থেকে অভিযুক্ত মোজাহারকে আটক করা হয়।

http://www.anandalokfoundation.com/