13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যুব উন্নয়ন অধিদপ্তরে চাকুরির সুযোগ

admin
January 3, 2017 12:03 am
Link Copied!

যুব উন্নয়ন অধিদপ্তরের রাজস্বখাতভূক্ত নিম্নোক্ত শূন্য পদ পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনের আহবান।

পদের নামঃ ক্যাশিয়ার

শিক্ষাগত যোগ্যতাঃ অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে বানিজ্যে স্নাতক ডিগ্রী।

বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০/-

আবেদনের শর্তাবলীঃ

১। শুধুমাত্র অনলাইনে আবেদন দাখিল করতে হবে।

২। আবেদনের সময়সীমাঃ ০১/০১/২০১৭ইং সকাল ০৯.০০টা থেকে ৩১/০১/২০১৭ইং বিকাল ০৫.০০টা পর্যন্ত।

৩। আবেদন ফরম পূরনের সংক্ষিপ্ত পদ্ধতিঃ

ক) প্রার্থীকে যুব উন্নয়ন অধিদপ্তরের ওয়েব সাইট www.dyd.gov.bd এ প্রবেশ করে নোটিশ/বিজ্ঞপ্তি বক্সের “অনলাইনে চাকুরির আবেদন”-এ প্রদত্ত নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Online Application কার্যক্রম সম্পন্ন করতে হবে। উল্লেখিত ওয়েব সাইট ওপেন করলে (১) ক্যাশিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি (২) আবেদনের নির্দেশাবলী (৩) ক্যাশিয়ার পদে নিয়োগের জন্য নির্ধারিত Application Form এর Button দৃশ্যমান হবে। অতঃপর Application Form এর Button এ ক্লিক করলে দৃশ্যমান Application Form পূরণ করতে হবে।

খ) Online আবেদন ফর্ম পূরণপূর্বক ৫x৫ সে.মি. সাইজের ছবি, Signature এবং ট্রেজারী চালানের রশিদ এর স্ক্যান কপি আপলোড করে Submission সম্পন্ন করতে হবে।

গ) Submission সফলভাবে সম্পন্ন হলে Application ID এবং Password সহ প্রার্থীর প্রদত্ত মোবাইল নম্বরে SMS যাবে, যা প্রিন্ট বা ডাউনলোড করে প্রার্থী সংরক্ষণ করতে পারবেন।

৪। উল্লেখিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০(এক শত) টাকা ‘মহাপরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, ঢাকা’ এর অনুকুলে ট্রেজারি চালানের মাধ্যমে “১/৩৬৪০/০০০০/২০৩১” কোডে জমা দিতে হবে। ট্রেজারি চালানের নম্বর, তারিখ, ব্যাংকের নাম Application Formএর নির্দিষ্ট ঘরে উল্লেখ করতে হবে এবং ট্রেজারি চালান স্ক্যান করে আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। ট্রেজারি চালানের মূল কপি সংরক্ষণ করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় মূল কপি জমা প্রদান করতে হবে।

বিস্তারিতঃ  সরকারি চাকুরি

 যুব উন্নয়ন অধিদপ্তর

http://www.anandalokfoundation.com/