13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবন্ধী রোগীকে নিয়ে কালীগঞ্জ থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স এর পাল্টাপাল্টি অভিযোগ

Link Copied!

ঝিনাইদহে প্রতিবন্ধী পাগল নিয়ে পাল্টাপাল্টি অভিযোগে নেমেছে কালীগঞ্জ থানা পুলিশ ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স। গত ১১ এপ্রিল কালীগঞ্জের পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ রাত ১০টার দিকে মোবারকগঞ্জ রেল স্টেশন থেকে অজ্ঞাতনামা অসুস্থ পাগলটিকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

এ সময়ে সার্বিক সহায়তা প্রদান করেন কালীগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মামুনুর রশিদ। গত ১৩ এপ্রিল বুধবার রাত রাত ১০ টার দিকে অজ্ঞাতনামা সেই পাগলটিকে কালীগঞ্জ গুঞ্জনগর রাজবাড়ী এলাকার একটি পুকুর থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস এবং পুনরায় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন

স্থানীয় প্রত্যক্ষদর্শী জানান,একটি ইজিবাইক অসুস্থ পাগলটিকে দুপুর ১২টার দিকে এখানে রেখে যায়। তবে সম্ভবত ইজিবাইকটি ফয়লা গ্রামের হতে পারে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আব্দুর রহিম মোল্যা জানান, হাসপাতালের পরিবেশ নষ্ট হচ্ছে চিকিৎসা সেবা ব্যহত হচ্ছে যে কারনে হাসপাতাল কতৃপক্ষের ফোন কলে আমরা গিয়েছি। অপসারনের বিষয়টি স্বীকার করেন এই কর্মকর্তা।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স টিএইচও ডাঃ আলমগীর হোসনে বলেন,বিষয়টি আমি জানি না ,আমি তো ট্রেনিং এ ছিলাম। কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ বলেন,যদি এই পাগলের সাথে এমনটি কেউ করে থাকে তাহলে মানবিকতার কাছে হেরে গেল। ডাক্তারদের সাথে কথা হয়েছে পা অপারেশন করা লাগবে।

আমি ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। অজ্ঞাত পাগলটি সুস্থ হয়ে আবার সুন্দর জীবনে ফিরে আসুক এবং দায়িত্বে অবহেলা ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হোক এমনটি প্রত্যাশা করেন সচেতন সমাজ।

http://www.anandalokfoundation.com/