13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে গৃহবধুকে নির্যাতনের ঘটনায় মামলা, আটক-২

admin
October 14, 2016 10:14 pm
Link Copied!

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলা আখানগর ইউনিয়নের ধনিপাড়া গ্রামে এক গৃহবধুকে নির্যাতনের ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেফতার করে রুহিয়া থানা পুলিশ।

শুক্রবার সকালে বেলাল হোসেন নামে এক ব্যক্তি তার স্ত্রীকে নির্যাতনের ঘটনায় এ মামলা করেন। আসামিরা হলেন- ফজলুর রহমান (৫০), ইউপি সদস্য মনিরাম বর্মন (৩৫), রফিকুল ইসলাম (৪১), মো. সাজু (২২), সাদেকুল (৪০), রেজাউল (৫০), জনি (২০), জাহাঙ্গীর (৩০), চারুক (৩৫) এবং আব্বাস (২৮)।

জানা যায়, সদর উপজেলার আখানগর ইউনিয়নের দক্ষিণ ধনিপাড়া গ্রামে শালিসের নামে এক গৃহবধূকে প্রকাশ্যে মারপিট ও কানধরে উঠবস করানো হয়েছে। স্থানীয় ইউপি মেম্বারের নেতৃত্বে এলাকার কতিপয় যুবক ওই গৃহবধূ ও তার কথিত প্রেমিককে মারপিট করে ১০০ বার কান ধরে উঠবস করায়।

উঠবস করার সময় গৃহবধূ অচেতন হয়ে পড়লেও তাকে নিষ্কৃতি দেয়া হয়নি। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ ও তার স্বামী বেলাল হোসেন জানান, বুধবার সকালে বেলাল হোসেন রাজমিস্ত্রির কাজে গেলে বাড়িতে একা ছিলেন গৃহবধূ। নূর ইসলাম নামে গ্রামের এক ব্যক্তি এ সময় ওই গৃহবধূর ঘরে ঢুকে পড়ে।

প্রতিবেশী ফজলু, সাজু, সাদেক, রেজেকুল জাহাঙ্গীর ও দুলালসহ এলাকাবাসী ওই গৃহবধূর বাড়ি ঘেরাও করে  রাখে। অবৈধ মেলামেশার অভিযোগে এলাকাবাসী গৃহবধূকে বাড়ি থেকে পার্শ্ববর্তী আখানগর আদর্শ প্রাথমিক বিদ্যালয় মাঠে ধরে নিয়ে যায় এবং ইউপি সদস্য মনিরাম বর্মন ও ইউপি সদস্যা তাহেরা বেগমের নেতৃত্বে গ্রামে সালিশ বসানো হয়।

বিকেল ৫ টায় সালিশে গৃহবধূ ও নূর ইসলামকে অপরাধী সাব্যস্ত করে তাদের দুজনকে মারপিট ও কান  ধরে উঠবস করা হয়। মেম্বার মনিরাম ও গ্রামের কয়েক যুবক গৃহবধূকে মারপিট করে।

পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বেলাল হোসেন রুহিয়া থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা করেন।

রুহিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, বিষয়টি অবগত হওয়ার পরে পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ আরো একজনকে গ্রেফতার করেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

http://www.anandalokfoundation.com/