13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

৪র্থ বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি হলেন কামাল হোসেন ভূঁইয়া

Link Copied!

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া ৪র্থ বারের মত যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। এই থানায় যোগদান করার পর থেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করে সুনাম অর্জন করেন তিনি।
পুলিশ সূত্র জানিয়েছে, মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিলসহ পুলিশের যাবতীয় কাজে চৌকশ দক্ষতার জন্য ৪র্থ বারের মত শ্রেষ্ঠ ওসি হিসেবে কামাল হোসেন ভূঁইয়াকে নির্বাচিত করা হয়েছে।
যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর সভাপতিত্বে কনফারেন্স রুমে শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে স্বীকৃতিস্বরূপ সনদ ও ক্রেষ্ট তুলে দেন।
অনুভূতি জানিয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, আমার এই অর্জনের পেছনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ বেনাপোল থানা পুলিশের সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে। এ পুরস্কারটি আমার দায়বদ্ধতাকে আরও বাড়িয়ে দিয়েছে এবং ভালো কাজ করতে আরও উৎসাহী করবে। পাশাপাশি বেনাপোলের জনগনের সর্বোচ্চ সহযোগীতা পেয়েছি। ভালো কাজ করার কমিটমেন্ট ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
http://www.anandalokfoundation.com/