13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন আজকের রাশিফল

Brinda Chowdhury
May 16, 2021 7:51 am
Link Copied!

মাথার উপর থেকে বিপদ কাটাতে অনেকেই নিজের রাশি মিলিয়ে দেখে নেয় আজকের রাশিফল। আপনিও যদি আপনার রাশি মিলিয়ে আজকের রাশিফল দেখে নেন, তাহলে আসন্ন বিপদ সম্পর্কে আগে থাকতেই জানতে পারবেন, হতে পারবেন সচেতন।

মেষঃ নিজের সমস্যার কথা পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নিতে গেলে হালকা মাথাব্যাথা করবে। বন্ধুর আচরণ খারাপ লাগতে পারে। পরিবারের লোকেরা আপনার কথা শুনে রেগে যেতে পারেন। দীর্ঘদিনের আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন।

মিথুনঃ বেশি দেরী না করে ভালোবাসার মানুষকে আজই ক্ষমা করে দিন। অন্যের থেকে আর্থিক সাহায্য পাবেন। কাছের মানুষকে কিছু শেয়ার করতে ভুলে গেলে ঝগড়া বাঁধতে পারে। আজকের দিনে অনেক নতুন বন্ধু তৈরি হবে।

কর্কটঃ বেশি উদারতা দেখিয়ে অন্যদের সুযোগ নিতে দেবেন না। আপনাদের বিবাহিত জীবনে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেবেন না। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোন বিশেষ আত্মীয়র সাহায্য ব্যবসায়ীক বিপদ থেকে বেরিয়ে আসবেন।

সিংহঃ আজকের দিনে বন্ধু এবং পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। নিজের রাগ সংযত রাখুন, নাহলে সমস্যা হতে পারে। কেউ আপনার ভালোবাসার মানুষের প্রশংসা করলে, আপনি আবারও তাঁর প্রেমে পড়ে যাবেন। সকালের দিকে অর্থ ব্যয় হলেও, সন্ধ্যের দিকে সঞ্চয় করতে পারবেন।

কন্যাঃ অনেক পুরস্কার পাবেন আজকে। কঠোর পরিশ্রমের ফলে কিছু আর্থিক পুরস্কার লাভ করবেন। নতুন কাজ শুরু করতে পারেন আজকে। আজকের দিনে এমন একজনের সঙ্গে দেখা হবে, যে নিজের থেকেও আপনাকে বেশি ভালোবাসবে।

তুলাঃ বেশি মানুষের মধ্যে থেকে বিরক্ত হয়ে একা থাকতে পছন্দ করবেন। আপনার মিষ্টি হাসি দিয়ে অসুস্থতা থেকে মুক্তি পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে। অন্যের সাহায্য ছাড়াই আর্থিক উপার্জনে সক্ষম হবেন।

বৃশ্চিকঃ কেউ আপনার মতামত চাইলে, লজ্জা পাবেন না। সন্তানের কৃতীত্ব আপনাকে আনন্দ দেবে। কাজের জায়গায় সঙ্গীর শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যার কারণে পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা হতে পারে।

ধনুঃ ভালোবাসার মানুষের জন্য সন্ধ্যের সময় বিশেষ কিছু প্ল্যান করুন। কঠোর পরিশ্রমের ফলে কিছু আর্থিক পুরস্কার লাভ করবেন। দিনের শুরুটা ভাল না হলেও সন্ধ্যেটা ভালো হবে। আপনার ভদ্র ব্যবহার সকলের প্রশংসা পাবে।

মকরঃ খারাপ সময়ে কাছের মানুষের সমর্থন নাও পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোন কাজ না থাকলে, লাইব্রেরীতে গিয়ে বই পড়তে পারেন। তাড়াতাড়ি অফিসের কাজ সেরে বড়ি ফিরলে পরিবারের সদস্যরা খুশি হবেন।

কুম্ভঃ ভালোবাসার মানুষ আপনার পরিবারের লোকেদের কম যত্ন করবে আজকে। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে ভালো ফল পাবেন। বাইরে যাবার আগে সঠিক ব্যক্তিকে বেছে নিন। সামাজিক জমায়েতে আপনি আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন।

মীনঃ সিনেমা বা সিরিয়াল দেখে কিছুটা সময় নষ্ট করতে পারেন আজকে। চট করে হতাশ বা অবসাদগ্রস্থ হবেন না। বিপরীত লিঙ্গের ব্যক্তির দিকে আকর্ষিত হতে পারেন। পরিবারের সকলের সঙ্গে মানিয়ে নিন।

http://www.anandalokfoundation.com/