13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের খেলোয়ার তামিম ও হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা

Ovi Pandey
February 13, 2020 1:51 pm
Link Copied!

দীপক সরকার, বগুড়া প্রতিনিধি: যুব বিশ্বকাপ প্রতিযোগীতা করে ইতোমধ্যেই বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দল গত ১২ ফেব্রুয়ারি দেশে ফিরে এসেছে। বিসিবি’ কর্তৃক দেয়া হচ্ছে সংবর্ধনা। সেই ধারাবাহিকতায় যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই খেলোয়ার তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় বগুড়ায় আগমন করলে ক্রীড়াপ্রেমীরা তাদেরকে সংবর্ধিত করেছে।

আজ দুপুরে খেলোয়ারদ্বয় বগুড়া বনানীতে এসে পৌছালে তাদেরকে ফুলদিয়ে বরণ করে নেয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তা বেস্টনীর মাধ্যমে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেটভক্তরা বগুড়ার দুই কৃতি সন্তানকে পেয়ে কাছে আনন্দে মেতে উঠে। জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা নেতৃবৃন্দ তাদেরকে সহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ খাইয়ে এ সংবর্ধনায় সামিল হন।

এসময় উপস্থিতিদের উদ্দেশ্যে ক্রিকেটার তামিম বলেন, বাংলাদেশের বিজয়ে আমরা খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয় দেশের ১৬ কোটি মানুষের বিজয়। তিনি আরো বলেন, আমাদের ক্রিকেট গুরু ক্রিকেট শিক্ষক মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থাকাকালীন সময়ে শুনেছি। শুনে খুব খারাপও লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজন সহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মুসলেম স্যারের জন্য একটি দোয়া মাহফিলের আয়োজন করব। আপনারা সবাই পাশে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণ সংবর্ধনার আয়োজন করা হবে। এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহা্জ্ব শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, আল রাজি জুয়েল, স্বপন, আলেয়াসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলোয়ারদের মধ্যে তামিম বগুড়া জিলা স্কুলের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ী সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। অপর খেলোয়ার হৃদয়ের গ্রামের বাড়ী গাবতলী উপজেলার দক্ষিনপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে। তাছাড়া বগুড়া আগমন হওয়া যুব খেলোয়ার দ্বয় অনেকে আবেগে, আনন্দে মেতে উঠার পাশাপাশি মোবাইল সেলফি তুলতেও ভীড় জমায় শত শত ক্রিকেটপ্রেমীরা।

http://www.anandalokfoundation.com/