13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাস কোরান থেকে উৎপন্ন হয়েছে, আমাদের কিছু হবে না

Rai Kishori
March 21, 2020 11:23 pm
Link Copied!

করোনা ভাইরাস পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়ে দিয়ে এশিয়া, ইউরোপ সহ পুরো বিশ্বের মানুষের মনে ভয়ের স্থিতি উৎপন্ন করেছে করোনা ভাইরাস। এমন পরিস্থিতিতে এই ভাইরাস কোরান থেকে বের হয়েছে বলে দাবি করেছেন এক মুসলিম মহিলা

শাহীনবাগে প্রদর্শনরত এক কট্টর মুসলিম মহিলার দাবি এই ভাইরাস কোরান থেকে বের হয়েছে, তাই এই ভাইরাস নিয়ে তাদের কোনো ভয় নেই।

করোনা ভাইরাস যাতে ভারতে তৃতীয় স্টেজে পৌঁছাতে না পারে তার জন্য মোদী সরকার ওয়ার মুডে কাজ করছে। একইসাথে দেশের সমস্থ রাজ্য সরকারগুলিও সমস্থ শক্তি ঝুঁকে দিয়ে ভাইরাসকে আটকানোর চেস্টা চালাচ্ছে।

মোদী সরকার দেশে এমার্জেন্সি না লাগু করে, প্যানিক না তৈরি করেই পরিস্থিতি আটকানোর প্রয়াস করছে। সরকার এই কারণে ভিড় তৈরি না করতে ও বাড়ির মধ্যে থাকার পরামর্শ দিয়েছে। কিন্তু শাহীবাগে ভীড় তৈরি করে বসে থাকা মুসলিম মহিলারা সরকারের পরামর্শ শুনতে অস্বীকার করেছে। উল্টে এই করোনা ভাইরাসের উৎপত্তি কোরান থেকে হয়েছে বলে মন্তব্য করেছেন।

বিশ্বের অনেক দেশে সরকার আদেশ জারি করে লকডাউন করে দিয়েছে। কিন্তু উন্মাদীরা কোনোভাবেই সরকারের কথা শুনতে রাজি নয়। CAA এর বিরুদ্ধে আন্দোলের নামে এখন পুরো দেশকে সমস্যায় ফেলানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে কট্টরপন্থীরা।

আর এখন বিরোধকে চালিয়ে যেতে করোনা ভাইরাসের উৎপত্তিস্থল হিসেবে কোরানকে বলেছেন এক মহিলা। তবে শুধু এই মহিলাই নয়, আরো বেশকিছু কট্টরপন্থী চাইনিজ করোনা ভাইরাস নিয়ে বিভ্রান্ত ছড়াতে শুরু করেছে।

http://www.anandalokfoundation.com/