13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ভলি খেলায় কোটচাদপুর চ্যাম্পিয়ান

admin
January 28, 2017 9:40 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ২৮ জানুয়ারি’২০১৭
ঝিনাইদহের কালীগঞ্জে মরহুম আয়ুব হোসেন স্মৃতি ভলিবল টুর্নামেন্ট খেলা জমকালো ভাবে অনুষ্ঠিত হয়েছে। শনিবার মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে এ খেলায় অংশ গ্রহন করে ৮টি ভলিবল দল। সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল মাঠে খেলা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার. প্রধান অতিথি ও পৌর মেয়র মকছেদ আলী বিশ্বাস,কোটচাদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জিরে,প্যানেল মেয়র আশরাফুল আলম, কোটচাদপুর পৌরসভার কাউন্সিলার রকিব উদ্দিন,কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল সর্দার, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম রসুল, প্রধান শিক্ষক আজমল হাসান (টিপু), কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জামির হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক,অধ্যাক্ষ শহীদ নুর আলী কলেজ,লুৎফর রহমান লাড্ড, অজিত ভট্রাচার্জ, মাসুদ রানাসহ অনেকেই বিশেষ অতিথি থেকে খেলাটি উদ্ধোধন করেন ।

খেলায় ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করেন, কোটচাদপুর পৌরসভা একাদশ ও ঝিনাইদহ জেলা একাদশ । ফাইনাল খেলায় উভয় দলের খেলোয়াড়রা ব্যাপক প্রতিদ্বন্দ্বিতা করেন। খেলায় কোটচাঁদপুর পৌরসভা একাদশ ৩ এবং ঝিনাইদহ জেলা একাদশ ১ ।

খেলা শেষে বিকাল ৫ টায় পুরস্কার বিতারন অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি আনোয়ারুল আজীম আনার এবং বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র জাহিদুল ইসলাম জিরে, মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল সর্দার,দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক আলহাজ শহিদুল ইসলাম,মাসুদ রানা, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন প্রমুখ। বিজয় দলের পুরস্কার কৌটচাদপুর পৌর মেয়র তার টিমের ম্যানেজার হিসাবে নিজেই অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আনারের হাতে থেকে গ্রহন করেন।

http://www.anandalokfoundation.com/