13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিকারমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Link Copied!

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের তিন দিনব্যাপী বার্ষিক ক্রিয়া ও সংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার সন্ধ্যায় শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা ফিরোজ মাহমুদ বুলু বেপারীর সার্বিক সহযোগিতায় শিক্ষারমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে, তিন দিনব্যাপী আয়োজনের শেষদিনে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এর আগে গত ৯ ফেব্রুয়ারী শুক্রবার  বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মাদারীপুর- ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম।
উদ্বোধনের পর থেকে  তিন দিন ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মাধ্যদিয়ে আজ তৃতীয় দিন সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শিকারমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও  ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন বেপারীর সভাপতিত্বে প্রধান শিক্ষক সেলিম মিয়া সঞ্চালনায়,পুরস্কার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন  কালকিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা মো : আশরাফুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যাধমিক শিক্ষক সমিতির একাংশের সভাপতি ও কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির প্রধান শিক্ষক বি এম হেমায়েত হোসেন, শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠনের সভাপতি বি এম রাজিব আহমেদ এবং বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ আরও অনেকে।
http://www.anandalokfoundation.com/