ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এবার মিডিয়া ও বুদ্ধিজীবী মহল কে অশ্লীল ভাষায় আক্রমণ করল রোদ্দুর রায়

Ovi Pandey
March 14, 2020 7:52 am
Link Copied!

বাংলার সংস্কৃতির পর এবার মিডিয়া ও বুদ্ধিজীবী মহল কে অশ্লীল ভাষায় আক্রমণ করে রোদ্দুর রায়। তার গ্রেফতারের জন্য যারা সরব হয়েছে তাদেরও অশালীন ভাষায় আক্রমণ করেন তিনি।

রবীন্দ্রভারতীর বসন্ত উৎসবে কয়েকজন যুবক যুবতীর পিঠে ও বুক আবীর দিয়ে রবীন্দ্রনাথের জনপ্রিয় গান কে বিকৃত করে অশালীন শব্দ প্রয়োগ করে লেখে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর পরেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই রোদ্দুর রায় নামক এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বাংলা এবং বাঙ্গালীর ইমোশন রবীন্দ্রনাথ, সুকান্ত প্রমুখের মত ব্যক্তিত্বদের বারবার অশ্লীল ভাষায় আক্রমণ করেছেন এবং তাদের গান কেও বিকৃত করে গেয়েছেন।

রবীন্দ্রভারতী তে দাঁড়িয়ে রবীন্দ্রনাথ ঠাকুরের জনপ্রিয় গানের এমন অশালীন প্রয়োগ করা ওই ছাত্র-ছাত্রীদের শাস্তির দাবিতে সরব হয়েছে সোশ্যাল মিডিয়া। একই সাথে দাবি উঠেছে, রোদ্দুর রায়ের গ্রেপ্তারেরও। রোদ্দুর রায়ের গাওয়া গান লিখে যদি তাদের গ্রেফতারের দাবি ওঠে তাহলে নিজে সেই গান গেয়ে কেন পার পেয়ে যাবে রোদ্দুর রায়! এই প্রশ্ন ঘুরতে থাকে সব মহলে। সম্প্রতি রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

এরপরে ফের লাইভে এসে বাংলার সংস্কৃতির পর এবার মিডিয়া ও বুদ্ধিজীবী মহল কে অশ্লীল ভাষায় আক্রমণ করে রোদ্দুর রায়। তার গ্রেফতারের জন্য যারা সরব হয়েছে তাদেরও অশালীন ভাষায় আক্রমণ করেন তিনি।

http://www.anandalokfoundation.com/