13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে সোহাগ খুনে অভিযুক্ত হাসান গুলিবিদ্ধ

admin
August 16, 2015 7:36 pm
Link Copied!

যশোর প্রতিনিধিঃ পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধে’  হত্যা মামলায় আটক হাসান (২৫) ওরফে হাসান গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি নাইন এমএম পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সোয়া দুইটার দিকে যশোর শহরতলীর কিসমত নওয়াপাড়া এই ঘটনা ঘটে।

শুক্রবার রাতে কিসমত নওয়াপাড়ায় ফেনসিডিল কিনতে গিয়ে সোহাগ নামে এক যুবক খুন হন। নিহত সোহাগের লাশ বস্তায় ভরে নিয়ে উপশহর পার্কেও উত্তরপাশে লেকের শেষমাথায় ফেলে দেয় দুবৃত্তরা। পুলিশ শনিবার দুপুরে শহরের কাঠেরপুল এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই এলাকার কুদ্দুস সন্ত্রাসীর ছেলে হাসান ওরফে হাসান গুলি আটক করে। সে ঘটনার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার গভীর রাতে পুলিশ অস্ত্রের সন্ধানে হাসানের সহযোগী এবং হত্যামামলার আসামি মাসুদের বাড়িতে অভিযান চালায়।

কোতয়ালী থানার এসআই জামালউদ্দিন দাবি করেন, রাত সোয়া দুইটার দিকে কিসমত নওয়াপাড়ায় মাসুদের ঘরের মাচার ওপরে কাপড়ে মুড়িয়ে রাখা একটি নাইন এমএম পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তারা বাইরে আসার সঙ্গে সঙ্গে মাসুদের নেতৃত্বে ওই এলাকার নারী-পুরুষরা হাসানকে ছাড়িয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং কয়েক রাউন্ড গুলি চালায়। ওই সময় পুলিশও পাল্টা জবাব দেয়। একপর্যায়ে হাসানের বামপায়ের হাঁটুর নিচে একটি গুলি বিদ্ধ হয়। বর্তমানে হাসান যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় শহরের শেখহাটি এলাকার নজরুল ইসলামের ছেলে সোহাগ কিসমত নওয়াপাড়ায় হাসানদের কাছে ফেনসিডিল কিনতে যান। টাকা দেওয়ার সময় হাসান ও তার সহযোগীরা দেখে, তার কাছে ৫০০ টাকার অনেকগুলো নোট রয়েছে। তারা সোহাগকে ঘরের ভেতর ঢুকতে বললে তিনি রাজি না হওয়ায় তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে তার মরদেহ বস্তায় ভরে পার্কেও কোণায় ফেলে আসে তারা। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কোতয়ালী থানায় শনিবার রাতেই মামলা (নম্বর-৬৮/১৫.০৮.১৫) করেন। মামলায় কিসমত নওয়াপাড়ার হাসান, সাজু, রাজন, মাসুদ, মফিজুর রহমান বাবু, মিরাজেসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।

http://www.anandalokfoundation.com/