কলেজ পাড়ায় রান্না করা গরুর মাংসের টুকরার ‘মধ্যে আল্লাহ’ লেখা

    Brinda Chowdhury
    March 26, 2021 10:46 pm
    Link Copied!

    আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর কলেজ পাড়ায় গ্রামীন টাওয়ার এলাকার ৯ নং ওয়ার্ডের যুবলীগ মোঃ মিলন এর বাড়িতে রান্না করা গরুর মাংসের টুকরায় আরবিতে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নাম লেখা পাওয়া গেছে।
    জানা যায়, (২৬ ডিসেম্বর ) শুক্রবার দুপুরে কলেজ পাড়া মিলন কে রান্না করার জন্য বাজার থেকে এক কেজি মাংস ক্রয় করে আনেন শুক্রোবারে বাড়িতে আসেন সে মাংস রান্না করে মিলনের মা।
    রান্না করতে করতে মাংসের টুকরাটা ভেসে উঠে এবং মিলনের মার চোখে পরে ভেসে উঠে আরবিতে আল্লাহ লেখা মাংসের টুকরা।
    তিনি দেখে আশ্চর্য হয়ে মাংস টুকরা আর খায়নি পরে তার বাবাকে মাংসের টুকরা দেখান। এ ঘটনা দেখে সবাই অবাক হন। পরবর্তিতে খবর পেয়ে আশেপাশের অসংখ্য লোক হুমড়ি খেয়ে পরে তাদের বাড়িতে। আরবিতে আল্লাহ লিখা ১টি মাংসের টুকরা পাওয়া গেছে।
    মিলনের মা জানান, আমি মিলন কে এক কেজি মাংস কিনতে বলি বাজার থেকে।সেখান থেকে এক কেজি মাংস কিনেছিলেন মিলন। দুপুরে রান্নার পরে সবাই একসাথে খাওয়ার সময় মাংসতেই আরবিতে আল্লাহ লেখা মাংসের টুকরা পেয়েছেন। তা না খেয়ে ফ্রিজে রেখে দেন।
    এদিকে, আরবিতে আল্লাহ নাম এক নজর দেখার জন্য উৎসুক মানুষের ভীড় জমায়। মিলনের মা ও তার পরিবার এই মাংস টুকরা দেখে অনেকটা চিন্তায় আছেন বলে জানা যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।