ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ২ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ

Link Copied!

উত্তরের হিমেল হাওয়া আর কনকনে এই শীতে কাহিল হয়ে পড়েছে ঝিনাইদহের মানুষ। ঝিনাইদহ শহরের শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের একটু উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন অবদান রক্তদান কেন্দ্রের প্রধান পৃষ্ঠপোষক মেজর অবঃ মোঃ মাহফুজুর রহমান।

ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে ২’শ অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অবদান রক্তদান কেন্দ্রের পরিচালক তোফাজ্জেল হোসেন সোহাগের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অবদান রক্তদান কেন্দ্রের প্রধান পৃষ্ঠপোষক মেজর অবঃ মোঃ মাহফুজুর রহমান।

সেসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি একুশে টেলিভিশন ও দৈনিক জনকণ্ঠ’র জেলা প্রতিনিধি এম রায়হান, সহ-সভাপতি এসএটিভি ও দৈনিক বণিক বার্তা’র জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, পদ্মা সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক হাবিবুর রহমান হাবিব, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আসিফ উদ্দীন লাবলু, জাপা নেতা আজিজুর রহমান অটো, শ্রী অরবিন্দু বিশ্বাস, তৃতীয় লিংগের (হিজড়া) প্রতিনিধি বর্ষা মীর, অবদান রক্তদান কেন্দ্রের পরিচালনা পরিষদের মনিরুল ইসলাম, ইউনুস খান, মেহেদী হাসান লিংকন, আলামিন খান সোহেল, আক্তারুজ্জামানসহ বিভিন্ন সামাজিক ও মানবাধিকার সংগঠনের প্রতিনিধিরা।

http://www.anandalokfoundation.com/