13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবার(২৩ মার্চ) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
March 23, 2024 7:45 am
Link Copied!

আজ শনিবার(২৩ মার্চ) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। নিজের ব্যক্তিত্বকে আজ উন্নত করার চেষ্টা করুন। বাচ্চারা আজ আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারবেন। কোনো গাছের ছায়াতে বসে আজকে আপনি শান্তি পেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা, বাদাম, ঘি এইসব খাবার খান এবং একটি ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় দান করুন।।

বৃষ রাশি: আপনি আজ দান-ধ্যান এবং কোনো সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, গাড়ি চালানোর সময়ে আজ অবশ্যই যত্নশীল হন। আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সমৃদ্ধির লক্ষ্যে গরুকে বার্লি খাওয়ান।

মিথুন রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে যুক্ত থাকতে পারেন। যাঁরা তাঁদের জমি বিক্রির জন্য ভালো ক্রেতার সন্ধান করছিলেন তাঁদের জন্য এই দিনটি ভালো। পাশাপাশি, তাঁরা আর্থিক দিক থেকেও লাভবান হতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবেন। প্রয়োজনে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। কোনো আইনি পরামর্শ নেওয়ার জন্য একজন আইনজীবীর কাছে যাওয়ার ক্ষেত্রে এই দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সপ্তমুখী রুদ্রাক্ষ পরিধান করুন।

কর্কট রাশি: আপনি আজ যথাযথভাবে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ পরোপকার এবং সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে লোহার পাত্রে জল পান করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনার উন্নতি ঘটবে না। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। এছাড়াও, সমস্ত পারিবারিক ঋণ থেকে আজ আপনি মুক্ত হবেন। কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকার কারণে আজ অর্থব্যয় ঘটতে পারে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের কুকুরকে পালন করুন।

কন্যা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদ অভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ অনেকটা সময় ঘুমিয়ে অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কমবয়সী কন্যাদের উদ্দেশ্যে চকোলেট, টফি এবং সাদা রঙের মিষ্টি বিতরণ করুন।

তুলা রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। কোনো ভুল যোগাযোগের মাধ্যমে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গণেশ চালিশা পাঠ করুন এবং মন্ত্র উচ্চারণ করুন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনি আজ দান-ধ্যান এবং সামাজিক কাজকর্মের প্রতি আকৃষ্ট হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। পাশাপাশি, আজকে কোনো বন্ধুর সাহায্যে আপনি বড় বিপদ থেকে উদ্ধার পাবেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য রাত্রে শোয়ার সময়ে মাথার কাছে দুধের বাটি রাখুন এবং পরের দিন সকালে কাছের কোনো গাছে ওই দুধ খেলে পাত্রটি খালি করুন।

ধনু রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের একজন প্রবীণ সদস্যের কাছ থেকে আজ আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। আজ আপনি আপনার প্রিয়জনদের কাছ থেকে উপহার পেতে পারেন। প্রেমের জীবনে একটি চমকের সম্মুখীন হবেন। আত্মীয়দের সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে। আপনি শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আজ জিমে যেতে পারেন বা পার্কে বেড়াতে পারেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করার আগে মুখে এলাচ রাখুন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। পরিবারের একজন সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ১০৮ দিন ধরে নিয়মিত শ্রদ্ধার সাথে বয়স্কা মহিলাদের প্রণাম করুন।

কুম্ভ রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ এমন কোনো কাজ করবেন না যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। আপনি আজ অর্ধাঙ্গিনীর কোনো বিশেষ কৃতিত্বের ভূয়সী প্রশংসা করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সাথে নিজের খাবার ভাগ করে নিন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। পরিবারের সবথেকে ছোট সদস্যদের সাথে আপনি আজ দীর্ঘক্ষণ সময় অতিবাহিত করবেন। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা, সরষের তেল ও কালো রঙের পোশাক দান করুন।

http://www.anandalokfoundation.com/