13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ৪৫ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণী

admin
August 30, 2016 11:04 am
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ৪৫ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ঝিনাইদহ নিউ একাডেমী স্কুল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুর রউফ মন্ডল, জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র, সরকারী নলডাঙ্গা ভুষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা, সহকারী প্রধান শিক্ষক ওলিয়ার রহমান, হরিণাকুন্ডু কে বি একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন হরিণাকুন্ডু কে বি একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের  সহকারী শিক্ষক মাজেদুল ইসলাম। খেলায় ফুটবল, হ্যান্ডবল ও কাবাডী প্রতিযোগীয় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফুটবলে চ্যাম্পিয়ন হয় কালীগঞ্জের সরকারি নলডাঙ্গা ভুষণ পাইলট মাধ্যমিক, রানার্স আপ হয় হরিণাকুন্ডু কে বি একাডেমী মাধ্যমিক বিদ্যালয়। ছাত্রী গ্রুপে ফুটবলে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয় শৈলকুপার পাইলট মাধ্যমিক বিদ্যালয়।

হ্যান্ডবলে ছাত্র গ্রুপে চ্যম্পিয়ন হয় হরিণাকুন্ডুর আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয় কোটচাঁদপুর আসাননগর কুল্যাগাছা মাধ্যমিক বিদ্যালয়, ছাত্রী গ্রুপে হরিণাকুন্ডুর পারদখলপুর মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও শৈলকুপার বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয় রানার্স আপ হয়।

এছাড়া কাবাডী প্রতিযোগীতায় ছাত্র গ্রুপে হরিণাকুন্ডুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও শৈলকুপার কাতলাগাড়ী মাধ্যমিক বিদ্যালয় রানার্স আপ এবং ছাত্রী গ্রুপে ঝিনাইদহ ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ চ্যম্পিয়ন ও কোটচাঁদপুর এম কে আর পৌর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় রানার্স আপ হয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/