জেনে নিন আজকের রাশিফল

    Palash Dutta
    July 30, 2021 8:33 am
    Link Copied!

    আজ সকালে উঠে নিজের রাশি মিলিয়ে আজকের রাশিফল দেখে নেওয়া যায়, তাহলেও সুন্দরভাবে চলতে পারে আপনার জীবন। বাঁধা থাকলে, এড়িয়ে চলুন। পাবেন সুন্দর দিনের উপহার।

    মেষঃ ব্যবসায়ীদের কাছে আজকের দিনটা শুভ। ব্যবসায়ীক কৃতিত্বের জন্য আপনার কাছে যারা আসছেন, তাঁদের থেকে দূরে থাকুন। সবার সঙ্গে না মিশে, একা সময় কাটাতে ভালো লাগবে। শিশুদের সঙ্গে খারাপ ব্যবহার করা ঠিক নয়।

    বৃষভঃ অন্যদের কাজের প্রভাবে আজ আবারও সঙ্গীর প্রেমে পড়বেন। বিপদের সময় ধৈর্য্য হারানো ঠিক নয়। নিজের ভালো লাগে এমন কাজ করুন আজকে। দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা আজকের দিনে সম্পন্ন হবে।

    মিথুনঃ পরিবারের ছোটদের সঙ্গে শপিং-এ যেতে পারেন। অপ্রয়োজনীয় উত্তেজনা থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। সহজেই অন্যের মনে জায়গা করে নিতে পারবেন। অন্যদের সঙ্গে পরামর্শ না করে কোন খাতে অর্থ বিনিয়োগ করা ঠিক নয়।

    কর্কটঃ এই রাশির ছাত্ররা আজকের দিনে মোবাইলেই বেশি সময় নষ্ট করে ফেলবে। মানসিক শান্তির জন্য নিজের উত্তেজনার সমাধান প্রয়োজন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। আর্থিক উন্নতির কারণে জরুরী কেনাকাটা করতে পারবেন।

    সিংহঃ পারিবারিক সমস্যায় নিজের মনের শান্তি নষ্ট করবেন না। কথা বলার সময় সতর্কতা অবলম্বন করুন। ব্যবসার দিক থেকে আজকের দিন শুভ। অর্থ সঞ্চয়ের পরিকল্পনা আজকের দিনে সম্পন্ন হতে পারে।

    কন্যাঃ চারপাশের ঘটনার দিকে নজর রাখুন। আর্থিক স্বচ্ছলতা থাকায় প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। অতীতকে পিছনে ফেলে সামনের দিকে এগিয়ে যান।

    তুলাঃ পড়ুয়ারা পড়াশুনা আজই সম্পন্ন করুন, আগামীর জন্য ফেলে রাখবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটা খুব ভালো কাটবে। সঙ্গীর সেরা দিকটা আজকের দেখতে পাবেন। কিছুটা সময় বাচ্চাদের সঙ্গে কাটান।

    বৃশ্চিকঃ সঙ্গীর কাছ থেকে পাওয়া কোন সংবাদ আপনার মনোবল বাড়িয়ে তুলবে। এই রাশির বিবাহিত ব্যক্তিদের নিজেদের সন্তানের শরীরের দিকে খেয়াল দিতে হবে। অফিস থেকে তাড়াতাড়ি ফেরার প্ল্যান করলেও, রাস্তায় আটকে যাবেন। ফেলে রাখা ঘরের কাজ শেষ করতে কিছুটা সময় লাগবে আজকে।

    ধনুঃ সকলের থেকে দূরে গিয়ে একা কিছুটা সময় কাটাতে ইচ্ছা করবে। ব্যস্ত সময়ের মধ্যেই শরীর সুস্থই থাকবে। একা থাকলেও, কোন বিষয় নিয়ে মনের মধ্যে ঝড় বয়ে যাবে। পূর্বে দেওয়া ঋণের অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

    মকরঃ প্রতিযোগীতামূলক পরীক্ষায় বসলে মাথা ঠাণ্ডা রাখা প্রয়োজন। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। সেমিনারে গিয়ে অনেক জ্ঞান লাভ করতে পারবেন। আপনার ব্যবহারে পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে যাবে।

    কুম্ভঃ আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নিন। জীবনকে উপভোগ করুন। আপনার জীবনের কোন ঘটনা জেনে, সঙ্গীর খারাপ লাগতে পারে। যোগ ব্যায়ামের মাধ্যমে নিজের শরীরকে সুস্থ রাখুন।

    মীনঃ কোন সমস্যা ছাড়াই সবকিছু সামলে নিতে পারবেন। নতুন কাজ শুরুর ক্ষেত্রে সহজেই মূলধন জোগাড় করতে পারবেন। আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিনটা কাটাতে পারবেন। আত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন।