13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে মেম্বার প্রার্থীদের মিলনমেলা

Brinda Chowdhury
March 25, 2021 3:23 pm
Link Copied!

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড উত্তর ও দক্ষিণ বিল্বগ্রামের সাধারণ সদস্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় দুই মেম্বার প্রার্থী নির্বাচিত হওয়ায় উভয় প্রার্থীর কর্মী-সমর্থকদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে মেম্বার প্রার্থী নুর আলম সরদারের বাড়িতে অনুষ্ঠিত মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শান্তি রঞ্জন কর, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা। বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ড উত্তর বিল্বগ্রাম থেকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত মেম্বার মিজানুর রহমান, ৯নং ওয়ার্ড দক্ষিণ বিল্বগ্রাম থেকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত নুর আলম সরদার, দুই ওয়ার্ডের মনোনয়নপত্র প্রত্যাহারকারী মেম্বার প্রার্থী শহিদুল ইসলাম ও ফারুক সরদারসহ অন্যান্যরা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ পলাশ সরদার জানান, মাহিলাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড উত্তর বিল্বগ্রাম থেকে সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন মোঃ মিজানুর রহমান ও ফারুক সরদার নামের দুইজন। অপরদিকে ৯নং ওয়ার্ড দক্ষিণ বিল্বগ্রাম থেকে সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেন নুর আলম সরদার ও শহিদুল ইসলাম সরদার। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৪ মার্চ উত্তর বিল্বগ্রাম থেকে ফারুক সরদার ও দক্ষিণ বিল্বগ্রাম থেকে শহিদুল ইসলাম সরদার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে ওই দুইটি ওয়ার্ডে একক প্রার্থী হওয়ায় মিজানুর রহমান ও নুর আলম সরদার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে বৃহস্পতিবার সকালে দুইজন চেয়ারম্যান, সাধারণ সদস্য পদে ২১৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ৭৬ জন প্রার্থীর মাঝে প্রতিক বরাদ্দ করেছেন গৌরনদী উপজেলা রির্টানিং কর্মকর্তারা।

http://www.anandalokfoundation.com/