13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১টিতে নৌকা অপরটিতে বিদ্রোহী স্বতন্ত্র আনারস বিজয়ী

Rai Kishori
October 22, 2020 12:48 pm
Link Copied!

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার ৮নং গাজনা ইউনিয়ন পরিষদ নির্বাচন ও ১১নং কোরকদি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন এবং রায়পুর ইউনিয়নের ৩নং সংরক্ষিত সদস্য পদে উপ-নির্বাচন মঙ্গলবার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।

দুটি ইউনিয়নের সাধারণ নির্বাচনে একটিতে আওয়ামীলীগ এর নৌকা প্রতীক অন্যটিতে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন কোরকদি ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মো. মুকুল হোসেন রিক্ত এবং গাজনাতে গোলাম কিবরিয়া। এছাড়া রায়পুর ইউনিয়নের ৩নং সংরক্ষিত সদস্য শুন্য পদে উপ-নির্বাচনে সাম্মী আক্তার সোহাগী ৯৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার এ ফলাফল ঘোষণা করেন।

উপজেলা রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম জানান, সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সুষ্টু ও শান্তি পূর্ণভাবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক নিরাপত্তার মধ্যদিয়ে নির্বাচনে ২১টি কেন্দ্রে ৯৬টি বুথে ভোটাররা তাদের ভোট প্রদান করেন।

নির্বাচনী ফলাফলে কোরকদি ইউনয়িনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. মুকুল হোসেন রিক্ত নৌকা প্রতীকে ৪ হাজার ৭৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির প্রার্থী মো. মেহেদী হাসান ধানের শীষে ৩ হাজার ১২৯ ভোট প্রাপ্ত হয়।

গাজনা ইউনিয়নে আ‘লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া আনারস প্রতীকে ৪হাজার ৮৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুখেন মজুমদার নৌকা প্রতীকে ৪হাজার ৬৩ ভোট পেয়েছেন। এবং বিএনপির প্রার্থী মো. সুমন মোল্যা ধানের শীষ প্রতীকে ২হাজার ২৬০ ভোট পেয়েছেন।

http://www.anandalokfoundation.com/