13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংখ্যালঘু পঞ্চম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে পরিবারকে হত্যার হুমকি

admin
October 15, 2019 12:13 am
Link Copied!

নীলফামারী জেলার জলঢাকা থানার দক্ষিণ পাইটকাপাড়া গ্রামের শ্রী সনাতন দেবনাথের মেয়ে শেফালী দেবনাথ এর কন্যা পঞ্চম শ্রেণীর ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। ফিরিয়ে না দিয়ে উল্টো মেরে ফেলার হুমকি।

গত ১২ অক্টোবর শনিবার সকাল ১১টায় বাড়ী থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে তাকে জোড় পূর্বক অপহরণ করে নিয়ে যায়।হিন্দু মেয়ে অপহরণ

স্থানীয় এলাকাবাসী জানায়, ভিকটিমের মা শেফালী দেবনাথের স্বামী ৫/৬ বছর পূর্বে দুই কন্যা রেখে মারা যাওয়ায় তার পিত্রালয়ে দুই মেয়ে রেখে সংসারের খরচ জোগান দিতে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকুরী নেয়। ভিকটিম জয়ন্তি দেবনাথ(১২) প্রতিদিন বিদ্যালয়ে যাতায়াতের সময় জনৈক মোঃ ছানু রহমান(৩০) প্রায়ই বিভিন্নভাবে কু-প্রস্তাব দিয়ে আসছে এবং রাজি না হলে তুলিয়া নিয়ে যাবার হুমকি দিত। ভিকটিম প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১২/১০/২০১৯ ইং শনিবার সকাল ১১ ঘটিকায় স্কুলের উদ্দেশ্যে বাড়ি হইতে রওনা দিয়ে কিছুদূর খেরকাটি ব্রিজের কাছে পৌছালে পূর্ব হইতে ওত পেতে থাকা মোঃ ছানু রহমানসহ আরো ৪/৫জন অপরিচিত ব্যক্তি মেয়েকে জোর পূর্বক অটোতে তুলে নেওয়ার সময় আর্ত চিৎকারে লোকজন দূর থেকে দেখে কাছে আসার আগেই উঠাইয়া নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।

আরও জানা যায়, বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে,  মোঃ ছানু রহমানের পিতা মোঃ আমিনুর রহমান ও মাতা মোছাঃ বানু বেগমের নিকট মেয়েকে ফেরত দেওয়ার কথা বললে তাঁহারা উল্টো রাগান্বিত হয়ে অকথ্য ভাষায় গালাগালি করে, মেয়েকে ফেরত দিবেনা বলে জানায়। আর যদি কোন দিন এই ধরনের মেয়েকে ফেরত দেওয়ার কথা বলিস তবে মারিয়া ফেলার হুমকি প্রদান করে আসছে। স্থানীয় ব্যক্তিবর্গের পরামর্শক্রমে ও পরিবারের লোকজনের সাথে আলোচনা করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

নীলফামারী জেলার জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

 

http://www.anandalokfoundation.com/