13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৭ নভেম্বর বৃহস্পতিবার আপনার রাশিফল

ডেস্ক
November 17, 2022 6:00 am
Link Copied!

আজ ১৭ নভেম্বর বৃহস্পতিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন। স্বাস্থ্য ভালো রাখতে আজ অবশ্যই হাঁটাহাঁটি করুন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার রসিক মনোভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে। জীবনসঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় সঠিক নজরদারী বজায় রাখুন।

বৃষ রাশি: আজ আপনি এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে যোগ ব্যায়ামের সাহায্য নিন। কোনো অপ্রত্যাশিত লাভের মুখোমুখি হবেন আজ। আপনার ভালোবাসার মানুষটিকে কোনো কঠোর কথা বলবেন না। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে।

মিথুন রাশি: আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আপনি কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন আজ। অফিসে আজ আপনাকে পরিস্থিতি বুঝে কথা বলা উচিত। এমনকি, প্রয়োজন হলে চুপ থাকাটাই শ্রেয়। কোনো পদক্ষেপ গ্রহণ করার আগে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। দিনটি রোমান্টিক হলেও কিছু শারীরিক পীড়া আপনাকে সমস্যায় ফেলবে।

কর্কট রাশি: আজ আপনি বন্ধুদের সাথে কোনো পার্টিতে উপস্থিত থেকে প্রচুর অর্থব্যয় করতে পারেন। তবে তা সত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। জ্ঞান আহরণের জন্য আপনি কোনো ধর্মীয় স্থানে পরিদর্শন করতে পারেন। সন্তানের স্বাস্থ্য খারাপ থাকায় মানসিক উদ্বেগ বাড়বে। আজ অবসর সময়ের সঠিক ব্যবহার করুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ রাশি: আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। আজ শান্ত এবং উদ্বেগমুক্ত থাকুন। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করবেন। তবে, অযথা অর্থব্যয় করবেন না। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, সঠিক সুযোগের অপেক্ষায় থাকুন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন।

কন্যা রাশি: কোনো পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। আপনার মেজাজ পরিবর্তন করতে আজ কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। দিনের পরবর্তী অংশে আর্থিক অবস্থার উন্নতি হবে। প্রেমের জীবনে কোনো আকষ্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। যাঁরা বেশ কিছু দিন যাবৎ অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন।

তুলা রাশি: আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যা আপনাকে অত্যন্ত আনন্দ দেবে। বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য আজ ভালো দিন। তবে, নিজের কাজের প্রতিও আপনাকে মনোযোগী হতে হবে। মানসিক চাপ কমাতে কোনো আধ্যাত্মিক বিষয়ের সাহায্য নিতে পারেন। ধ্যান এবং যোগ ব্যায়াম আজ আপনার মানসিক দৃঢ়তাকে বৃদ্ধি করবে। জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে।

বৃশ্চিক রাশি: সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার খারাপ মেজাজ জীবনসঙ্গিনীর কিছু চমকপ্রদ কাজের দ্বারা ঠিক হয়ে যাবে। এটি এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আজ অর্থের প্ৰতি অত্যধিক অনুরাগ দেখাতে গিয়ে সমস্যা ডেকে আনবেন না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্ন নিন।

ধনু রাশি: অপ্রয়োজনীয় কথায় সময় নষ্ট না করে চুপ থাকাটাই শ্রেয়। আপনার বাবার কোনো পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। সন্দেহপ্রবণ মানসিকতা অবিলম্বে পরিত্যাগ করুন। গুরুজনদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। কর্মক্ষেত্রের অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনার মানসিক বিরক্তি বাড়বে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মকর রাশি: আজ অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং উদ্বেগগুলি আপনার শরীরে প্রভাব ফেলতে পারে। পাশাপাশি, কেউ একজন আপনার মেজাজও বিপর্যস্ত করতে পারে। কোনো আনন্দজনক সফরের সম্ভাবনা আছে আজ। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আর্থিক সঙ্কট এড়াতে গুরুজনদের কাছ থেকে আর্থিক পরামর্শ সংক্রান্ত উপদেশ নিন। আত্মীয়দের সাথে আজ ভালো সময় কাটবে।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার নিষ্ঠা ও আন্তরিকতার জন্য সর্বত্র প্রশংসিত হবেন। অত্যধিক দুশ্চিন্তা এবং মানসিক চাপ আজ আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। আপনার কোনো ভাই বা বোন আজ আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। আজ আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকলেও অত্যধিক চাপের কারণে আপনি বিরক্ত হতে পারেন। পারিবারিক সমস্যাগুলিকে আজ অগ্রাধিকারে রাখুন। প্রেমের জীবন আজ গতিশীল হবে। আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো সাহায্য নিতে পারেন। আজ আপনি আপনার অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন।

http://www.anandalokfoundation.com/