13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে প্রত্যাশা ২০২১ ফোরামের আলোচনা ও সাংগঠনিক সম্মেলন অনুষ্ঠিত

Ovi Pandey
January 23, 2020 7:14 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার ঝিনাইদহঃ মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উদযাপিত হোক দারিদ্র্যমুক্ত বাংলাদেশে” এই ¯স্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে প্রত্যাশা ২০২১ ফোরামের উদ্যোগে “গণ অভ্যুথান থেকে মুক্তিযুদ্ধ: দারিদ্রমুক্ত বাংলাদেশের স্বপ্ন” শীর্ষক আলোচনা সভা ও সাংগঠনিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

  আজ বিকাল ৪টায় বলিদাপাড়াস্থ সুনিকেতন সেমিনার কক্ষে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রত্যাশা ২০২১ ফোরামের আহবায়ক নুরুজ্জামান বিশ্বাস। সদস্য সচিব কিশোর কুমার কাজলের সঞ্চালনায় আলোচনায় বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তরুন কুমার, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের এরিয়া কোঅডিনেটর সোহেল আহমেদ খান, প্রকৃতি মেডিকপস হাসপাতালের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মীর নাসীর উদ্দিন, দোয়েলমুক্ত স্কাউটের পল্লব কুমার মৈত্রীয়, আদর্শ কৃষক হেলাল উদ্দিন, বসির আহমেদ চন্দন প্রমুখ।

সভায় আলোচনা হয় আগামী ৭ ফেব্রæয়ারী ২০২০ তারিখে প্রত্যাশা ২০২১ ফোরামের জাতীয় সম্মেলন নিয়ে। এবার এই সম্মেলনটি অনুষ্ঠিত হবে ঝিনাইদহের কালীগঞ্জের বলিদাপাড়া গ্রামে। সম্মেলনে প্রত্যাশ ২০২১ ফোরামের সারা দেশের সদস্যরা অংশ নেবে। এছাড়াও সাংগঠনিক সম্মেলনে প্রত্যাশা ২০২১ ফোরামের কালীগঞ্জ ইউনিটের কমিটির নাম ঘোষনা করা হয়। একই অনুষ্ঠানে জাপান ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডে পক্ষ থেকে কালীগঞ্জ উপজেলার ২০জন হতদরিদ্র নারীকে বাংলাদেশের একমাত্র সমবায় ভিত্তিক হাসপাতাল প্রকৃতি মেডিপস হাসপাতালের একটি করে শেয়ার ও সদস্য ক্রয় করে দেওয়া হয়।

http://www.anandalokfoundation.com/