13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর শিববাড়ি মন্দিরে গীতা, বেদ সহ সকল ধর্মীয় জ্ঞান প্রদান করায় সব বয়সের ছাত্রছাত্রীর আগ্রহ

Brinda Chowdhury
January 11, 2020 12:07 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সনাতনী সচেতন পরিষদ কতৃর্ক পরিচালিত গীতা স্কুল গাজীপুর শিববাড়ি মন্দিরে গীতা জ্ঞান, বেদ জ্ঞাণ সহ সনাতন ধর্মীয় সকল প্রকার জ্ঞান দিয়ে আসছে আজ দীর্ঘ ৭ মাস ধরে।

গীতা ক্লাস শিক্ষকের কাছ থেকে জানা যায় ছাত্র- ছাত্রীরা এই ৭ মাসে বেশ ভালো জ্ঞাণ অর্জন করেছেন এবং পাঠ দান ভালো হওয়ায় সকল বয়সের লোক গীতা ক্লাস করছেন ।

আজ শুক্রবার গাজীপুর গীতা স্কুল পরিদর্শন করলেন বাংলাদেশের বিশিষ্ট্য শিল্পপতি মুকুল পদ মিত্র । তিনি বলেন, সনাতনী ছেলে মেয়েসহ সকল প্রকার মানুষ এই গীতা স্কুলে অংশগ্রহণ করে নিজ ধর্মীয় জ্ঞাণ অর্জন করছেন। এবং নিজ ধর্মের আলোকে বড় হবে বলে আশাবাদী অভিভাবকরাও।

এদিকে গীতা স্কুলের উদ্যোক্তা মানিক সাহা দি নিউজের স্টাফ রিপোর্টার জয় কান্তকে জানান, ৭ জন স্টুডেন্ট  নিয়ে শুরু করি গীতা স্কুলের ক্লাস । আজ গীতা স্কুলের ছাত্র- ছাত্রী সংখ্যা ৫৯। এবং সকল অভিভাবকগন যেন তাদের সন্তানদের মানুষের মত মানুষ করার জন্য সামাজিক শিক্ষার পাশাপাশি গীতা শিক্ষা এবং নিজ ধর্ম শিক্ষা অর্জন করার জন্য এই গীতা শিক্ষা স্কুলে পাঠায়। তাদের এই আগ্রহ দেখে এই স্কুল করার সার্থকতা অনুভব করি। ভগবানের কাছে প্রার্থনা করি এভাবে যেন সকলের কাছে সঠিক ধর্মীয় জ্ঞান পৌঁছে দিতে পারি।

আজ গাজিপুর শিববাড়ি মন্দি গীতা স্কুল বাংলাদেশের বিশিষ্ট্য শিল্পপতি মুকুল পদ মিত্র সহ সুপ্রভাত বিশ্বাস (সিনিয়ার শিক্ষক ইমপোএ্যানজেলস্ স্কুল, কন্ঠ ও অভিনয় শিল্পি বাংলাদেশ টেলিভিশন) প্রমুখ পরিদর্শন করেন।

http://www.anandalokfoundation.com/